ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

পরিমিত বিজ্ঞাপন বিরতি নিয়ে দীপ্ত টিভি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৫
পরিমিত বিজ্ঞাপন বিরতি নিয়ে দীপ্ত টিভি

পূর্ণাঙ্গ সম্প্রচারে আসছে নতুন বেসরকারি চ্যানেল দীপ্ত টেলিভিশন। আগামী ১৮ নভেম্বর থেকে শুরু হচ্ছে এর সম্প্রচার কার্যক্রম।

শুরুতেই টিভি চ্যানেলটি ঘোষণা দিয়েছে অনুষ্ঠান প্রচারে পরিমিত বিজ্ঞাপন বিরতির। সঙ্গে তারা টিভি চ্যানেল বিমুখ দর্শকদের দেশীয় চ্যানেলে ফিরিয়ে আনার ‘চ্যালেঞ্জ’টাও নিয়েছে।

তাই থাকছে মেগা সিরিয়াল। অনেকটা ভারতীয় টিভি সিরিয়ালের আদলে নির্মিত হলেও, এ চ্যানেলটির মেগা সিরিয়াল মানসম্পন্ন- দাবি করছেন তারা। প্রাথমিক অবস্থায় তিনটি মেগা সিরিয়াল সপ্তাহে ছয় দিন প্রচার হবে। প্রখ্যাত ঔপন্যাসিক আশাপূর্ণা দেবীর কালজয়ী উপন্যাস ‘বালুচরী’ থেকে তৈরি হচ্ছে ‘অপরাজিতা’। থাকছে ‘খুঁজে ফিরি তাকে’ এবং ‘পালকী’।

বিখ্যাত তুর্কি ধারাবাহিক ‘সুলতান সুলেমান’ বাংলা ভাষায় ডাবিং করে প্রচার করবে চ্যানেলটি। শিশুদের জন্য কার্টুন ‘বেনটেন আর দ্যা পাওয়ারপাফ গার্লস’ও প্রচার করবে বাংলায়। এ ছাড়া নিয়মিত অনুষ্ঠান ও সংবাদ থাকবে।

চ্যানেলটির অনুষ্ঠান সম্পর্কিত সার্বিক পরিকল্পনা ও প্রচারের খবর জানাতে সোমবার (১৬ নভেম্বর) সকালে রাজধানীর ফার্মগেটের একটি ভবনে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এখানে ছিলেন কাজী মিডিয়া লিমিটেডের (দীপ্ত টিভি) ব্যবস্থাপনা পরিচালক কাজী জাহিন হাসান ও চ্যানেলটির উর্ধ্বতন কর্মকর্তারা। সংবাদ সম্মেলনে তারা জানান, প্রধানত বিনোদনের ওপরই জোর দেবে দীপ্ত টিভি।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।