ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

এক সপ্তাহ বিশ্রামে আমির

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৫
এক সপ্তাহ বিশ্রামে আমির আমির খান

আমির খানকে তার বহুল আলোচিত ছবি ‘দঙ্গল’-এর দৃশ্যধারণের জন্য স্বাস্থ্যের ব্যাপক পরিবর্তন ঘটাতে হয়েছে তাকে। ফিটনেস ট্রেনারের পরামর্শ মতো ওজন বাড়িয়েছেন।

কোনো ডামি ব্যবহার ছাড়াই কাজটি করে আসছিলেন তিনি। এতে তার কিছু শারীরিক সমস্যাও দেখা দিয়েছে। তবে তিনি তাতেও দমে যাননি তিনি।

ভারতের লুধিয়ানায় ৪০ দিন ধরে ঠিকঠাক এগোচ্ছিলো সব। কিন্তু গত ১৪ নভেম্বর হঠাৎ স্থগিত হয়ে গেলো কাজ। গুরু নানক স্টেডিয়ামে বড় ধরনের চোট পেয়েছেন আমির।

জানা গেছে, বড় দৈর্ঘ্যের একটি অ্যাকশন দৃশ্যের কাজ করছিলেন আমির। বিভিন্ন কোণ থেকে একাধিকবার এর চিত্রায়ন হচ্ছিলো। শেষ টেক নেওয়ার সময় চোট পেয়ে বসেন বলিউডের এই সুপারস্টার। শুরুতে ধরে নেওয়া হয়েছিলো, পেশীতে টান লেগেছে তার। কিন্তু আইসপ্যাক ঘষে আধঘণ্টা পরও ব্যথা কমছিলো না। এমনকি তিনি দাঁড়াতেও পারছিলেন না।

এরপরই আমিরকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরীক্ষা-নিরীক্ষার পর জানা গেলো, কাঁধে গুরুতর চোট লেগেছে তার। তবে সোমবার (১৬ নভেম্বর) বিকেল সোয়া ৩টায় (ভারত সময়) টুইটারে ৫০ বছর বয়সী এই তারকা লিখেছেন, ‘এটা গুরুতর কোনো ইনজুরি নয়। আমার কাঁধের পেশী আচমকা বিগড়ে গেছে। এক সপ্তাহ বিশ্রাম নিতে হবে। এরপরেই শুটিংয়ে ফিরবো। ’ এরই মধ্যে স্ত্রী কিরণ রাও ও পুত্রসন্তান আজাদকে নিয়ে মুম্বাইয়ে ফিরেছেন আমির।

নীতীশ তিওয়ারির পরিচালনায় ‘দঙ্গল’-এ কুস্তিগীর মহাবীর ফোগাটের ভূমিকায় অভিনয় করছেন আমির। তার স্ত্রীর ভূমিকায় আছেন সাক্ষী তানওয়ার। ছবিটি মুক্তি পাবে ২০১৬ সালের ২৩ ডিসেম্বর।

বাংলাদেশ সময় : ২১৩৩ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।