ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

গৃহহীনদেরকে খাওয়ানোর ক্যাফেতে ক্লুনি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩১ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৫
গৃহহীনদেরকে খাওয়ানোর ক্যাফেতে ক্লুনি

স্কটল্যান্ডের এডিনবার্গে ছোট্ট একটি স্যান্ডউইচ ক্যাফেতে হলিউডের চাকচিক্য আর জৌলুস নিয়ে হাজির হলেন জর্জ ক্লুনি। ক্যাফেটিতে এসে গৃহহীনদের খাওয়ানোর জন্য হাজার ডলার দিলেন হলিউডের এই সুপারস্টার।

খবর গার্ডিয়ান অনলাইনের।
 
এই ক্যাফের পুরো লভ্যাংশ ব্যয় করা হয় গৃহহীনদের জন্য। এখানে ছিন্নমূলদের পানীয় অথবা খাবার কিনে দিতে পারেন ক্রেতারা। তবে তার আগে কমপক্ষে দশবার ক্যাফেটিতে খেতে হবে তাদেরকে।
 
সর্বশেষ ২০০৫ সালে স্কটল্যান্ডে গিয়েছিলেন ক্লুনি। এবারের যাত্রায় ক্যাফেটিতে ১৫ মিনিট ছিলেন তিনি। এ সময় বাইরে দাঁড়িয়ে তাকে অভিনন্দন জানান অন্তত ২০০ জন সাধারণ মানুষ। ভক্তদের সঙ্গে হাত মেলানো থেকে ক্লুনি সেলফি তুলেছেন, কুশল বিনিময়ও করেছেন। এরপর একটি প্রতিযোগিতায় জেতা গ্লাসগোর হিদার ম্যাকগাওয়ানের (৩২) সঙ্গে দুপুরের খাবার খেয়েছেন মার্কিন এই তারকা। এ ছাড়া ২৪ বছর বয়সী ক্যামেরন রসকে তার মায়ের ৬০তম জন্মদিনে উপহার দেওয়ার জন্য কার্ডে অটোগ্রাফ দিয়েছেন ক্লুনি।
 
পাঁচ পাউন্ডের নোটের বিনিময়ে নিজের জন্য স্যান্ডউইচ ও কফি কেনেন ক্লুনি। গৃহহীনদেরকে খাওয়ানোর উদ্যোগের প্রশংসা করেছেন তিনি। ৫৪ বছর বয়সী এই অভিনেতার ভাষ্য, ‘ক্যাফে সংশ্লিষ্টদের কাজকর্ম ভালোই লাগছে। প্রত্যেকের দুঃসময়ে আমরা সবাইকে এগিয়ে আসতে হবে, এটাই মূল কথা ও জরুরি। ’
 
বাংলাদেশ সময় : ০১২৪ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।