ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

মেহজাবিনের সামনে হাঁটু গেড়ে জাহিদ হাসান!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১০ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৫
মেহজাবিনের সামনে হাঁটু গেড়ে জাহিদ হাসান! ‘ঠাণ্ডা গরম’ টেলিছবির দৃশ্যে মেহজাবিন ও জাহিদ হাসান

রৌদ্রজ্জ্বল দিন। রাজধানীর একটি আবাসিক এলাকার অভ্যন্তরীণ সড়ক।

গোলাপ ফুল হাতে হাঁটু গেড়ে বসে আছেন জাহিদ হাসান। মেহজাবিনের সামনে তিনি এমন নতজানু। বাস্তবে দু’জনের বয়সের ব্যবধান বিস্তর। কিন্তু পর্দায় তারাই প্রেমিক-প্রেমিকা বনে গেলেন! ‘ঠাণ্ডা গরম’ নামের টেলিছবিতে দেখা যাবে এমন দৃশ্য।

গল্পে দেখা যাবে- এলাকার মানুষ মামুনকে দেখলে অন্য পথে চলে যায়। কেউ তার সঙ্গে ভয়ে কথা বলতে সাহস পায় না। তার ইশারায় এলাকায় সব হয়। কারণ তিনি এলাকায় বড়সড় গুন্ডা। কেউ তার বিরুদ্ধে কথা বললে তিনি তাকে চড় মারেন। এজন্য এলাকার মানুষ তাকে ‘থাপড়া মামুন’ নামে ডাকে। কিন্তু কেয়া তাকে মোটেও পরোয়া করে না। একসময় মামুন বুঝতে পারেন, মাস্তানের সামনে সমীহ করলেও দূরে গিয়ে ভর্ৎসনা করে। এরপর তিনি সিদ্ধান্ত নেন ভালো হওয়ার। মামুন চরিত্রে জাহিদ আর কেয়ার ভূমিকায় দেখা যাবে মেহজাবিনকে।

জাহিদ হাসানের সাথে কথা বললে তিনি জানান, দৃশ্যধারণ করতে গিয়ে অনেককে চড় মারতে হয়েছে। একটি দৃশ্যে এক ছেলেকে জোরে চড় মেরে বসেছিলাম। সে মাটিতে গড়িয়ে পড়তেই ভড়কে গেলাম। অবশ্য পরে সমস্যা হয়নি। সব মিলিয়ে অনেক ভালো লেগেছে কাজটা। এতে ইতিবাচক একটা বক্তব্য আছে। ’

গত ১২ থেকে ১৪ নভেম্বর উত্তরার বিভিন্ন স্থানে তিন দিন এর চিত্রায়ন হয়েছে। এটি তৈরি করেছেন ইউসুফ আলি খোকন। ক্রিয়েটিভ ডিরেক্টর ছিলেন শাহান এএইচএম। রচনা ও পরিচালনায় জুবায়ের আনান। আগামী মাসের প্রথম সপ্তাহে আরটিভিতে প্রচার হবে ‘ঠাণ্ডা গরম’।

বাংলাদেশ সময় : ০৩০৩ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।