ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

খলনায়কের দাম ৯ কোটি রুপি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৫
খলনায়কের দাম ৯ কোটি রুপি! ‘খলনায়ক’ ছবির দৃশ্যে সঞ্জয় দত্ত

সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিত জুটির ১৯৯৩ সালের ব্লকবাস্টার ‘খলনায়ক’ রিমেক করতে চান সঞ্জয়লীলা বানসালি। এরই মধ্যে মূল ছবির নির্মাতা সুভাষ ঘাইকে স্বত্ত্ব পেতে ৯ কোটি রুপির প্রস্তাব দিয়েছেন তিনি।



দুই পক্ষের মধ্যে এ নিয়ে আলোচনা চলছে বেশ কিছুদিন ধরে। ৭০ বছর বয়সী সুভাষ বলেছেন, ‘অনেক প্রযোজকই ‘খলনায়ক’-এর স্বত্ত্ব কিনতে চেয়েছেন। সঞ্জয়লীলাও এটি রিমেক করার ইচ্ছা প্রকাশ করেছে। আমরা দরাদরি করছি। কিন্তু এখন কিছুটা ব্যস্ত ও। ’

বানসালি এখন ব্যস্ত তার নতুন ছবি ‘বাজিরাও মাস্তানি’র কাজ নিয়ে। এটি মুক্তি পাবে আগামী ১৮ ডিসেম্বর। এতে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা চোপড়া, রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন।

রিমেকে মূল ছবির তিন অভিনয়শিল্পী সঞ্জয় দত্ত, জ্যাকি শ্রফ ও মাধুরীর জায়গায় কাদেরকে মানাবে তা নিয়ে মন্তব্য করেননি সুভাষ ঘাই। তার সাফ কথা, ‘নিজের ছবির স্বত্ত্ব বিক্রি করে দেওয়ার পর তা নিয়ে মাথা ঘামাই না। যারা কিনছেন তারা ভালো করেই জানেন কীভাবে আধুনিকায়ন করতে হবে। ’

কিছুদিন আগে ৭ কোটি রুপি দিয়ে সুভাষ ঘাইয়ের কাছ থেকে তার ‘হিরো’ (১৯৮৩) ছবির স্বত্ত্ব কিনে নেন সালমান খান। এ ছাড়া ৫ কোটি রুপি দিয়ে ‘রাম লক্ষ্মণ’ (১৯৮৯) কিনেছেন নির্মাতা করণ জোহর।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।