ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

ওপারে মিমের প্রচারণা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪১ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৫
ওপারে মিমের প্রচারণা সোহম ও বিদ্যা সিনহা মিম

বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি ‘ব্ল্যাক’ মুক্তির অপেক্ষায় আছে, তাই এখন এর প্রচারণা চালাচ্ছেন বিদ্যা সিনহা মিম। এর মাধ্যমে ওপারের দর্শকদের কাছে প্রথমবার পরিচিত হয়ে উঠছেন তিনি।

মঙ্গলবার (১৭ নভেম্বর) কলকাতায় ছবিটির সংবাদ সম্মেলনে অংশ নিয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

মিম বাংলানিউজকে ফেসবুকে বললেন, ‘এখানে পশ্চিমবঙ্গের বিভিন্ন টিভি চ্যানেল ও সংবাদকর্মীদের সামনে আমাকে পরিচয় করিয়ে দেওয়া হয়। পাশাপাশি দেখানো হয়েছে ছবিটির দুটি গানের ভিডিও। ওপারের সংবাদমাধ্যমকে সহযোগিতা করার জন্য সঙ্গে থাকার আহ্বান জানিয়েছি। ’

সংবাদ সম্মেলনে আরও ছিলেন মিমের সহশিল্পী সোহম, খরাজ মুখোপাধ্যায়, ছবিটির পরিচালক রাজা চন্দ, সংগীত পরিচালক ডাব্বু। ছবিটির ‘হালকা হালকা’ ও ‘ধিপ ধিপ বুকের মাঝে’ গান দুটি এরই মধ্যে জনপ্রিয়তা পেয়েছে দুই বাংলায়।   

এদিকে প্রচারণার অংশ হিসেবে রচনা বন্দ্যোপাধ্যায়ের উপস্থাপনায় জি বাংলা চ্যানেলের গৃহিণীদের নিয়ে অনুষ্ঠান ‘দিদি নাম্বার ওয়ান’-এ গিয়েছিলেন মিম। এখানে তার সঙ্গে সোহমও ছিলেন। এই পর্বটি দেখানো হবে শিগগিরই।

‘ব্ল্যাক’ যৌথভাবে প্রযোজনা করেছে কিবরিয়া ফিল্মস ও দাগ ক্রিয়েটিভ মিডিয়া। চলতি মাসে দুই বাংলায় মুক্তি পাবে ছবিটি। এটি পরিবেশনার দায়িত্বে থাকছে বলিউডের বড় সংস্থা ভায়াকম এইটিন মোশন পিকচার্স। ঢাকায় ছবিটি মুক্তি দেবে দাগ ক্রিয়েটিভ মিডিয়া।

বাংলাদেশ সময় : ০০৪২ ঘণ্টা, নভেম্বর ১৮ ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।