ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

দেশে ফিরছেন ক্যান্সার-মুক্ত সুমন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৯ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৫
দেশে ফিরছেন ক্যান্সার-মুক্ত সুমন

আবার ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন সংগীতশিল্পী সুমন। চিকিৎসা নিতে তিনি গিয়েছিলেন থাইল্যান্ডে।

দেশটির রাজধানী ব্যাংককের বামরুনগ্রাদ ইন্টারন্যাশনাল হাসপাতালে ১২ নভেম্বর তার শরীরে অস্ত্রোপচার করা হয়। সুখবর হচ্ছে, সফল অস্ত্রোপচারের পর ক্যান্সার-মুক্ত শরীর নিয়েই দেশে ফিরছেন সুমন।

তিনি জানাচ্ছেন, ‘গত সপ্তাহে আমার অস্ত্রোপচারের পর, চিকিৎসক সারা শরীর পিইটি-সিটি স্ক্যান করে দেখেছেন ক্যান্সার মুক্ত কি-না! স্ক্যানের সময় আমার পাকস্থলীর ভেতরে কিছু একটা পাওয়া গেছে। চিকিৎসকরা এনডোসকপি করতে বলেছিলেন, ওটা ক্যান্সার কি-না নিশ্চিত হওয়ার জন্য। এনডোসকপিতে দেখা গেছে, ওটা ক্যান্সার নয়, টিউমারের মতো কিছু একটা। তারপর তারা বায়োপসি করলেন। এর রিপোর্টের জন্য ৭২ ঘণ্টার অপেক্ষা। রিপোর্ট পেলাম, জানা গেলো ক্যান্সার নেই। ’

সুস্থ শরীর নিয়ে আজ দেশে ফিরবেন বেজবাবা। অর্থহীন ব্যান্ডের এই জনপ্রিয় গায়ক ক্যান্সারে আক্রান্ত ছিলেন বহুদিন ধরেই। এ পর্যন্ত এগারোবার অস্ত্রোপচার করা হয়েছে তার শরীরে। আশা করা হচ্ছে, এবার পুরোদমে গান-বাজনায় মনোযোগী হতে পারবেন তিনি।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।