ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

সামনেই বিপাশা বসুর বিয়ে!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৬ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৫
সামনেই বিপাশা বসুর বিয়ে! বিপাশা বসু

বাঙালি সুন্দরী বিপাশা বসু অবশেষে বিয়ের পিঁড়িতে বসার মনস্থির করেছেন। বলিউডের এই অভিনেত্রী শিগগিরই থিতু হতে যাচ্ছেন।

গুঞ্জন নয়, তিনি নিজেই এমন আভাস দিয়েছেন।

ক্রিকেটার যুবরাজ সিং টুইটারে তার বাগদানের ঘোষণা দিলে বিপাশা তাকে অভিনন্দন জানান। এরপর যুবি বলেন, ‘এবার তোমার পালা। ’ উত্তরে ৩৬ বছর বয়সী এই অভিনেত্রী লিখেছেন, ‘শিগগিরই আমারটাও হয়ে যাবে। ’

বেশ কিছুদিন ধরে বিপাশা ও তার ‘অ্যালোন’ ছবির সহশিল্পী করণ সিং গ্রোভারের সুসম্পর্ক নিয়ে গুঞ্জন চলছে। তবে তারা নিজেদেরকে ‘স্রেফ বন্ধু’ জানিয়ে আসছেন। তবে অবকাশযাপন, শরীরচর্চা, পার্টিতে মেতে থাকা- সবকিছুতেই তাদের যুগলবন্দি হতে দেখা গেছে। ধারণা করা হচ্ছে, করণকেই বিয়ে করবেন বিপাশা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে করণ বলেছেন, ‘বিপাশা ও আমি একে অপরের ঘনিষ্ঠ। আমরা পাশাপাশি থেকে সময় কাটাচ্ছি, জিম করছি। আমরা একে অন্যের সান্নিধ্য দারুণ উপভোগ করছি। আমরা ভালো বন্ধু। বিয়ের বন্ধনে জড়ানো নিয়ে আমার ভয় নেই। জীবনে ভুল-সঠিক উভয় সিদ্ধান্ত নেয় মানুষ। তবে আমরা দু’জনই চেষ্টা করছি যেন ভুলের পুনরাবৃত্তি না হয়। ’

বিপাশা এর আগে জন অ্যাব্রাহামের সঙ্গে ৯ বছর প্রেম করেছেন। অন্যদিকে করণ ও জেনিফার উইঙ্গেট দম্পতির বিচ্ছেদ হয়ে গেছে বিয়ের দুই বছর পর।

বাংলাদেশ সময় : ১২৪৪ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।