ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

সালমানের ছবি দেখতে না পেরে আত্মহত্যা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৯ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৫
সালমানের ছবি দেখতে না পেরে আত্মহত্যা সালমান খান

বলিউড সুপারস্টার সালমান খানের ভক্ত ও অনুসারীর অভাব নেই! তিনি ছবিতে থাকলেই তার তারকাখ্যাতির সুবাদে হিট হয়ে যাচ্ছে। ‘প্রেম রতন ধন পায়ো’ আরেকবার তা প্রমাণ করলো।

এটি বক্স অফিসে গড়ে যাচ্ছে নতুন নতুন রেকর্ড।

যদিও সমালোচকদের মন জয় করতে পারেনি ছবিটি। এ কারণে ভক্তরা বারবার প্রেক্ষাগৃহে গিয়ে ‘প্রেম রতন ধন পায়ো’ দেখে তাদের ভালোবাসার প্রমাণ দিচ্ছেন। কে কার আগে প্রিয় তারকার ছবি দেখে নিতে পারেন তা নিয়ে তাদের মধ্যে চলে অদৃশ্য প্রতিযোগিতা! এর মধ্যে এক অন্ধভক্ত করে বসলেন অনাকাঙ্ক্ষিত ঘটনা।

জানা গেছে, ছবিটি মুক্তির প্রথম দিনের প্রথম প্রদর্শনী দেখতে না পেরে আত্মহত্যা করেছেন সালমানের এক ভক্ত। মধ্যপ্রদেশের বজরঙ্গ নগরের ওই বাসিন্দা সল্লুর সব ছবি মুক্তির প্রথম দিন প্রথম প্রদর্শনী দেখতেন। তিনি প্রেক্ষাগৃহে যাওয়ার আগে সব টিকিট আগেই বিক্রি হয়ে গেছে জেনে সিনেমা হলের ম্যানেজার ও স্টাফের সঙ্গে তর্কে জড়ান তিনি। শেষমেষ তাকে ব্যর্থ হতে হয়।

সালমানের নতুন ছবি প্রথম দিনেই দেখতে পারার চরম হতাশা নিয়ে বাড়িতে ফেরেন ওই ভক্ত। এরপর কোনো কিছু না ভেবেই আত্মহত্যার পথ বেছে নেন তিনি। অথচ চাইলে অন্য প্রেক্ষাগৃহে কিংবা পরের প্রদর্শনী দেখার সুযোগ ছিলো তার কাছে। সালমানের জন্য এমন পাগলামি ভারতজুড়েই রয়েছে। আরেক ভক্ত তো মুম্বাইয়ের এক প্রেক্ষাগৃহের আঙিনায় পটকা ফুটিয়েছেন। এর ভিডিও এখন ফেসবুকে ঘুরছে।

বাংলাদেশ সময়: ১৩১৮ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।