ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

মমতাজের চেয়ে ভালো শিল্পী উপমহাদেশে নেই!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৫
মমতাজের চেয়ে ভালো শিল্পী উপমহাদেশে নেই! মমতাজ

একটু বাড়িয়ে বলা হয়ে গেলো কি? অমিতাভ রেজার দৃষ্টিতে, না। ঠিকই আছে।

মমতাজের সঙ্গে কাজ করতে গিয়ে এমনটাই মনে হয়েছে এই নির্মাতার। অনুভূতির কথা লিখে ফেসবুকেও পোস্ট করেছেন। তারপর ফোনালাপেও তিনি বললেন, ‘মমতাজের চেয়ে ভালো সিঙ্গার এই সাবকন্টিনেন্টে নেই। ’

মাসকয়েক ধরে অমিতাভ রেজা মানেই ‘আয়নাবাজি’, তার অভিষেক চলচ্চিত্র। এটি নিয়েই তার এখনকার ব্যস্ততা। মনে করা হয়েছিলো যে, ছবিটিতেই হয়তো গাইছেন মমতাজ। অমিতাভ জানালেন ভিন্ন তথ্য, ছবির গান নয়, বিজ্ঞাপনচিত্রের জিঙ্গেল গাইছেন মমতাজ।

বিজ্ঞাপনচিত্রটি তৈরি করবেন অমিতাভ রেজা। ২৬ নভেম্বর সন্ধ্যায় গানটির রেকর্ডিং শেষে তিনি জানালেন, সিম নিবন্ধনের জন্য সাম্প্রতিক ঘোষণাকে ঘিরেই তৈরি করা হচ্ছে বিজ্ঞাপনচিত্রটি। এ ব্যাপারে জনগণকে উৎসাহিত করাই এর মূল উদ্দেশ্য। দেশের সবগুলো মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান থাকছে এই উদ্যোগের পেছনে।

শুধু কণ্ঠ নয়, বিজ্ঞাপনচিত্রটিতে মমতাজকে দেখাও যাবে। দৃশ্যধারণ হবে আগামী মাসের প্রথম সপ্তাহে। মমতাজের কণ্ঠে গানটির সংগীত পরিচালনা করেছেন ফুয়াদ আল মুক্তাদির।



বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৫
কেবিএন/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।