ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

সিলেটে তাহসানের ‘মিউজিক্যাল হ্যাং আউট’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৬ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৫
সিলেটে তাহসানের ‘মিউজিক্যাল হ্যাং আউট’ তাহসান অ্যান্ড দ্য ব্যান্ড-এর সদস্যরা

তাহসান অ্যান্ড দ্য সুফিজ এখন বিলুপ্ত। এরপর আত্মপ্রকাশ করে তাহসান অ্যান্ড দ্য ব্যান্ড।

‘সুফিজ’ থেকে একটি দুটি গান প্রকাশ হলেও ‘ব্যান্ড’-এর পক্ষে কোনও গান প্রকাশ করেননি জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান। এবার নতুন দল নিয়ে সিলেটবাসীকে গান শোনাবেন তিনি। আগামীকাল শুক্রবার (২০ নভেম্বর) তাহসান অ্যান্ড দ্য ব্যান্ড প্রথমবারের মতো যাচ্ছে সেখানে। এই কনসার্টের নাম দেওয়া হয়েছে ‘মিউজিক্যাল হ্যাং আউট উইথ তাহসান অ্যান্ড দ্য ব্যান্ড ২০১৫’।

জানা যায়, সিলেটের সমমনা প্রাইভেট বিশ্ববিদ্যালয়গুলোর ছাত্র-ছাত্রীদের উদ্যোগে এই আয়োজন হচ্ছে। তাদের সংগঠনের নাম ভয়েস গ্রুপ বিডি। সংগঠনের পক্ষে কেশব বাংলানিউজকে জানান, অনুষ্ঠান হবে নির্বানা উইন্টার গার্ডেনে। তাহসান অ্যান্ড দ্য ব্যান্ড মঞ্চে উঠবে সন্ধ্যা ৭টায়। এর আগে সংগীত পরিবেশন করবে বিভিন্ন প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের ব্যান্ডের শিল্পীরা। থাকছে ফ্যাশন শো। এই আয়োজন শুরু হবে বিকেল ৩টা থেকে। নামমাত্র টিকিটমূল্যে প্রায় তিন হাজার দর্শন তাহসান অ্যান্ড দ্য ব্যান্ডের গান উপভোগ করার সুযোগ পাচ্ছেন।  

তাহসান জানান, কনসার্টে যোগ দিতে আজ বিকেলে তিনি সিলেটে পৌঁছুবেন। ব্যান্ডের অন্য সদস্যরা ইতিমধ্যে সেখানে অবস্থান করছেন।

বাংলাদেশ সময়: ১১২৭ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৫
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।