ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

ইনি শুভ, এটাই ‘নিয়তি’!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৬ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৫
ইনি শুভ, এটাই ‘নিয়তি’! আরিফিন শুভ

সাদা শুভ্র দাড়ি, হাতে ছড়ি, গায়ে সফেদ পাঞ্জাবি, কাশ্মিরি শাল, বয়স ৭০ পেরিয়ে- সাদা দৃষ্টিতে একজন বৃদ্ধ মানুষ। বিষণ্ন চোখ দেখে চেনা চেনা লাগছে? ইনি আরিফিন শুভ।

প্রথমবারের মতো বয়সী মানুষের ভূমিকায় তিনি হাজির হবেন নতুন একটি ছবিতে। নাম ‘নিয়তি’। এখন তারই দৃশ্যধারণ চলছে আশুলিয়ায়।

গুণী পরিচালক জাকির হোসেন রাজুর সঙ্গেও শুভর এটি প্রথম কাজ। ‘নিয়তি’র গল্পে তিনি নায়ক। এতে তার নায়িকা হিসেবে আছেন নবাগতা জলি ও ওপার বাংলার ঈশানী। পরিচালক জানান, ছবিটিতে শুভকে তুখোর অভিনেতা হিসেবে আবিষ্কার করবেন দর্শক। তার গেটআপই বলে দিচ্ছে নতুনত্ব থাকছে চরিত্রটিতে। শুভর চরিত্রটির ব্যাপারে এখনই বিস্তারিতভাবে কিছু বলতে চান না রাজু।

‘অঙ্গার’-এর কাজ শেষ করতে না করতেই জলি যুক্ত হয়েছেন এই ছবিটিতে। তিনি জানান, ‘নিয়তি’ ছবিতে তার নিয়তি বিয়োগাত্মক। তাকে মৃত্যুবরণ করতে হবে এখানে। অন্যদিকে তার নায়ক আরিফিন শুভকে দেখা যাবে তরুণ ও বৃদ্ধ এই দুই বয়সের লুকে।

আগামী বছরের পহেলা বৈশাখে (৮ এপ্রিল ২০১৬) মুক্তি পাবে এটি।   ‘নিয়তি’ প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া ও ভারতের এসকে মুভিজ। গত ১৫ নভেম্বর ছবিটির দৃশ্যধারণ শুরু হয় আশুলিয়ায়। চলবে ১৮ নভেম্বর পর্যন্ত। এরপর কাজ হবে ঢাকার বিভিন্ন স্থানে। ২২ নভেম্বর থেকে চিত্রায়ন হবে উত্তরার আশ্রয় বাড়িতে। আগামী মাসে ইউনিট যাবে কলকাতায়। সেখানেই বেশিরভাগ গানের দৃশ্যধারণ সম্পন্ন হবে।

আরিফিন শুভ-জলি-ঈশানীর পাশাপাশি ত্রিভুজ প্রেমের এ ছবিটিতে আরও আছেন ওপার বাংলার মৌসুমী সাহা ও সুপ্রিয় দত্ত। বাংলাদেশ থেকে থাকছেন রেবেকা।

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৫
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।