ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

এবার গায়িকা হচ্ছেন সোনাক্ষী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৮ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৫
এবার গায়িকা হচ্ছেন সোনাক্ষী সোনাক্ষী সিনহা

কিছুদিন আগে 'ইন্ডিয়ান আইডল জুনিয়র' সংগীত প্রতিযোগিতার বিচারক ছিলেন, এবার নিজেই গায়িকা হিসেবে শ্রোতাদের সামনে আসছেন সোনাক্ষী সিনহা। 'ইশকোহোলিক' শিরোনামের একটি গানের মাধ্যমে সংগীতে আনুষ্ঠানিকভাবে অভিষেক হচ্ছে তার।

ইতিমধ্যে এর রেকর্ডিং হয়েছে।

হিপ-হপ ধাঁচের গানটিতে কয়েকটি লাইন র‌্যাপও করেছেন সোনাক্ষী। সুর ও সংগীত পরিচালনা করেছেন মিট ব্রস। লিখেছেন কুমার। গানটির প্রযোজনা প্রতিষ্ঠান টি-সিরিজের প্রধান ভূষাণ কুমার এক বিবৃতিতে বলেছেন, 'সোনাক্ষীর কণ্ঠ চমৎকার। তার গানটি সহজে গুনগুন করার মতো। এটা যে কারও পছন্দ হবে একবার শুনলেই। আমি নিশ্চিত, সংগীত দুনিয়ায় তাকে স্বাগত জানাবে সবাই। এ গানের মাধ্যমে ভক্তরা তার অদেখা ও অজানা একটি দিক সম্পর্কে জানতে পারবে। '

সোনাক্ষী জানান, গানটির ভিডিওর চিত্রায়ন হবে চলতি মাসের শেষ সপ্তাহে। এটি নির্মাণ করবেন ইও ইও হানি সিংয়ের 'দেশি কালাকার'খ্যাত জিফতি।

বলিউড অভিনেত্রীদের মধ্যে এর আগে সাম্প্রতিক সময়ে শ্রদ্ধা কাপুর ও আলিয়া ভাট নিজেদের ছবির গান গেয়েছেন। তবে সোনাক্ষী এদিক দিয়ে বলা যায় পেশাদারি গান-বাজনাই শুরু করছেন, অনেকটা প্রিয়াঙ্কা চোপড়ার মতো।

এদিকে সোনাক্ষী এখন এ আর মুরুগাদসের 'আকিরা' এবং অভিনয় দেও পরিচালিত 'ফোর্স টু' (জন অ্যাব্রাহাম) ছবিতে অভিনয় করছেন।

বাংলাদেশ সময়: ২২১০ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।