ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

রাত পোহালেই হৃতিক

জনি হক, স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৬ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৫
রাত পোহালেই হৃতিক হৃতিক রোশন

আর মাত্র কয়েক ঘণ্টা। ঢাকা মাতাবেন বলিউড সুপারস্টার হৃতিক রোশন।

বিপিএলের তৃতীয় আসরের উদ্বোধনী অনুষ্ঠানে দেখা যাবে তাকে। রাজধানীর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে নিজের অভিনীত ছবির জনপ্রিয় কিছু গানের তালে নাচবেন তিনি।
 
আয়োজক সূত্রে জানা গেছে, মুম্বাই থেকে জেট এয়ারওয়েজে চড়ে শুক্রবার (২০ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছাবেন হৃতিক। এদিন রাতে বিপিএলের উদ্বোধনী মঞ্চে উঠবেন ৪০ বছর বয়সী এই অভিনেতা। এটাই হবে তার প্রথম ঢাকা সফর।
 
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আয়োজনে তিন কোটি টাকা বাজেটের জমকালো অনুষ্ঠানটির আরেক আকর্ষণ বলিউডের শ্রীলঙ্কান অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। ভারত থেকে গাইতে আসছেন দেশটির সংগীতশিল্পী কেকে।

এ ছাড়া সংগীত পরিবেশন করবেন আইয়ুব বাচ্চুর ব্যান্ড এলআরবি, চিরকুট ব্যান্ড ও মমতাজ। নাচবেন সাদিয়া ইসলাম মৌ ও বাফার নৃত্যশিল্পীরা। থাকবে লেজার প্রদর্শনী, আতশবাজি এবং আরও অনেক কিছু। উপস্থাপনা করবেন নুসরাত ফারিয়া, আমব্রিন ও কলকাতার অভিনেত্রী পামেলা। অনুষ্ঠানটিকে ঘিরে স্টেডিয়াম ও এর আশপাশের এলাকায় বসানো হয়েছে কড়া নিরাপত্তা ব্যবস্থা।
 
এদিকে হৃতিককে ঘিরে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান নিয়ে গত কিছুদিন ধরে চলছে উন্মাদনা। বলিউডের এই তারকার পরিবেশনা সামনে থেকে দেখার সুযোগ হাতছাড়া করতে চান না কেউই। স্টেডিয়ামে না যেতে পারলে চ্যানেল নাইনের পর্দায় পুরো আয়োজন সরাসরি উপভোগ করা যাবে। শুধু রাত পোহানোর বাকি!
 
বাংলাদেশ সময় : ০১০১ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।