ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

চোখের সামনে হৃতিক

জনি হক, স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৫
চোখের সামনে হৃতিক ছবি : শোয়েব মিথুন ও নূর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কলকাতায় তালাশ মিডিয়া এন্টারটেইনমেন্টের ব্যবস্থাপনা পরিচালক হিরক দাশগুপ্তকে ফোনে সহজেই পাওয়া গেল। হৃতিক রোশনের শরীরচর্চার হেড কোচ আরফিন খানের সঙ্গে তার জানাশোনা আছে।

আরফিনের সঙ্গে যোগাযোগ করে হিরক জানালেন, শুক্রবার (২০ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় ঢাকায় নামবেন।

যথাসময়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জের সামনে হাজির আমরা (আমি ও আলোকচিত্রী নূর)। এ জায়গাটায় সুনসান নীরবতা। একজন নিরাপত্তা রক্ষী দাঁড়িয়ে। মাঝে মধ্যে নানা ব্র্যান্ডের গাড়ি এসে ভেতরে ঢুকছে। বেরও হচ্ছে।

ঘড়ির কাঁটা দুপুর সাড়ে ১২টার ঘর ছোঁয়ার খানিক আগে ভিআইপি লাউঞ্জ থেকে পুলিশি গাড়ির সাইরেন শোনা গেলো। ধীরে ধীরে বের হলো গাড়িটি। পেছনে অডি ব্র্যান্ডের গাড়িতে বসে আছেন হৃতিক।   ঢাকা মেট্রো-গ ৩৫-১৫৪১ নম্বর গাড়িটিতে দেখা গেলো বলিউডের এই সুপারস্টারকে। মাথায় ক্যাপ। কাচ নামালেন না। এর মধ্যেও ছবি তুললেন নূর। কাচের ভেতর আবছা করে বোঝা গেলো হৃতিকের মুখ। পেছনে আরও আটটি গাড়িবহর।

ভিআইপি লাউঞ্জ পেরিয়ে বিমানবন্দরে ঢোকার মূল পথে জ্যামে পড়লো হৃতিকের গাড়িবহর। পুলিশি সাইরেন চলছেই। এ যাত্রায় আবার ছবি তোলার সুযোগ পাওয়া গেলো। কিন্তু এবারও কাচ নামালেন না।

ঢাকায় এটাই হৃতিকের প্রথম সফর। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আয়োজনে বিপিএলের তৃতীয় আসরের উদ্বোধনী অনুষ্ঠানে দেখা যাবে তাকে। তার সঙ্গে এসেছেন জ্যাকুলিন ফার্নান্দেজ। তিনিও নাচবেন একই মঞ্চে। রাজধানীর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠানটি শুরু হবে বিকেল সাড়ে ৪টায়। চ্যানেল নাইনের পর্দায় পুরো আয়োজন সরাসরি উপভোগ করা যাবে।

বাংলাদেশ সময় : ১৩৩৭ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৫
জেএইচ/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।