ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

ক্যাটরিনার ‘পাপা’ ঋষি কাপুর!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৫
ক্যাটরিনার ‘পাপা’ ঋষি কাপুর! ক্যাটরিনা কাইফ

যতোই রাখঢাক রাখা হোক না কেন, রণবীর কাপুর-ক্যাটরিনা কাইফের সম্পর্কের খবর মোটামুটি সবারই জানা। যেমন অজানা নয়, কয়েকমাস ধরে মুম্বাইয়ের চার্টার রোডের একটি অ্যাপার্টমেন্টে একসঙ্গে তাদের বসবাসের বিষয়টি।

নিজেদের সম্পর্ক নিয়ে মিডিয়ার সামনে কখনও খোলাখুলি কিছু না বললেও সম্প্রতি ক্যাটরিনার এক সম্বোধনে বিষয়টি আবার আলোচনায় এসেছে।

টাইমস অব ইন্ডিয়ার দেওয়া এক প্রতিবেদনে জানা যায়, কিছুদিন আগে রণবীর কাপুরের বাবা বিশিষ্ট অভিনেতা ঋষি কাপুর উপস্থিত ছিলেন এক পার্টিতে। সেখানে প্রেমিকের বাবার সঙ্গে কথা বলেছেন ক্যাট। সেখানে ঋষি কাপুরকে ‘আঙ্কেল’ নয়, ‘পাপা’ বলেই ডেকেছেন ক্যাটরিনা। ৩২ বছর বয়সী এই অভিনেত্রী ঋষি কাপুরের ‍কুশল জানতে জিজ্ঞেস করেন, ‘পাপা কেমন আছেন আপনি?’

ছোট্ট একটি শব্দ ‘পাপা’। এখন একে ঘিরেই ক্যাটরিনা-রণবীরের প্রেমে চলছে বলে নিশ্চয়তা খুঁজছেন অনেকে। তারা একসঙ্গে আছেন, এর প্রমাণ হিসেবেও এখন মোক্ষম যুক্তি দেওয়া সম্ভব হচ্ছে।  

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা এখন ব্যস্ত তার নতুন ছবি ‘ফিতুর’র কাজ নিয়ে। এতে তার সহশিল্পী আদিত্য র‍য় কাপুর। অন্যদিকে রণবীর এখন ব্যস্ত সময় পার করছেন ‘তামাশা’র প্রচারণা নিয়ে। এতে তার সহশিল্পী দীপিকা পাড়ুকোন। ছবিটি মুক্তি পাবে ২৭ নভেম্বর।  

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৪
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।