ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

বিপিএল কনসার্ট কি সত্যিই সরাসরি দেখছেন?

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৫
বিপিএল কনসার্ট কি সত্যিই সরাসরি দেখছেন? ছবি: শোয়েব মিথুন/ বাংলানিউজটোযেন্টিফোর.কম

বিপিএলের তৃতীয় আসরের জমকালো উদ্বোধনী অনুষ্ঠান হচ্ছে মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। শুক্রবার (২০ নভেম্বর) সন্ধ্যা গড়াতেই শুরু হয় এই আয়োজন।

এটি চ্যানেল নাইনের পর্দায় সরাসরি দেখানোর কথা বলা হলেও আদতে তা ধারণকৃত!

বিপিএল কনসার্টের শুরুতে মঞ্চে আসেন নৃত্যশিল্পী সাদিয়া ইসলাম মৌ ও বাফার নৃত্যশিল্পীরা। তাদের পরিবেশনা সরাসরিই দেখানো হয় চ্যানেল নাইনে। এরপর এলআরবি মঞ্চে উঠলেও চ্যানেলটির পর্দায় চলছিলো বিভিন্ন পণ্যের বিজ্ঞাপন।

বিজ্ঞাপন বিরতির পর মাঠে ফিরলেও চ্যানেল নাইনের ক্যামেরা যায়নি মঞ্চে, ছিলো স্টুডিওতে। একদিকে মঞ্চে গাইছেন আইয়ুব বাচ্চু ও তার ব্যান্ড এলআরবির সদস্যরা, অন্যদিকে টিভি পর্দায় চলছে ধারাভাষ্যকার শামীম আশরাফ চৌধুরী ও কলকাতা থেকে আসা উপস্থাপিকা পামেলা ভুটোরিয়ার আড্ডা। সঙ্গে দেখানো হয় বিপিএলের প্রথম ও দ্বিতীয় আসরের ভিডিওচিত্র।

বলিউড থেকে আসা শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকুলিন ফার্নান্দেজ রাত সাড়ে ৯টায় মঞ্চে উঠলেও পৌনে দশটা পর্যন্ত চ্যানেল নাইনের পর্দায় গাইছিলেন কেকে! চ্যানেলটির লোগোর নিচে ‘লাইভ’ শব্দটি তাই লাগছিলো বড্ড বেমানান।

সরাসরি দেখানোর নামে চ্যানেল নাইন ধারণকৃত অংশ প্রচার করায় স্টেডিয়ামের প্রেসবক্সে স্পোর্টস প্রতিবেদকরা বিস্ময় প্রকাশ করলেন। কেউ কেউ বিরক্তিও দেখালেন। কারণ মঞ্চের শব্দ ব্যবস্থাপনা আর টেলিভিশনের শব্দের মিশ্রণ অনুষ্ঠানটি নিয়ে প্রতিবেদন তৈরিতে ব্যাঘাত ঘটাচ্ছিলো।

বাংলাদেশ সময় : ২১৪০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।