ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

ওজন কমাতে আমেরিকা যাচ্ছেন আমির

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১২ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৫
ওজন কমাতে আমেরিকা যাচ্ছেন আমির আমির খান

‘দঙ্গল’ ছবির জন্য শারীরিক কাঠামো নিয়ে নিরীক্ষার কমতি রাখেননি আমির খান। এবার শারীরিক প্রশিক্ষণ নিতে শিগগিরই আমেরিকায় যাচ্ছেন তিনি।

ছবিটিতে ৪৫ বছর বয়সী কুস্তিগীর মহাবীর ফোগাতের চরিত্রে অভিনয় করেছেন বলিউডের এই সুপারস্টার। এবার একই ব্যক্তি ২৫ বছর বয়সে যেমন ছিলেন তেমন শরীর বানাতে হবে তাকে। ফলে ওজন যা বাড়িয়েছেন, তার চেয়েও বেশি কমাতে যাচ্ছেন তিনি।

ওজন কমানোর কসরত মুম্বাইয়ে শান্তিপূর্ণভাবে করতে পারবেন না বলে মনে হচ্ছে আমিরের! কারণ সংবাদমাধ্যমগুলো তার ওজন নিয়ে উঠেপড়ে লেগেছে। তাই মার্কিন মুলুকে যাওয়ার পরিকল্পনা সাজিয়েছেন তিনি। তার সঙ্গী হবেন মহেশ ভাটের পুত্র শারীরিক প্রশিক্ষক রাহুল ভাট। তবে তারা কবে রওনা দেবেন তা চূড়ান্ত হয়নি এখনও। ৫০ বছর বয়সী এই অভিনেতার ওজন কমানোর জন্য কমপক্ষে এক মাস প্রয়োজন।

ভারতের লুধিয়ানায় নিতেশ তিওয়ারি পরিচালিত ‘দঙ্গল’ ছবির দৃশ্যধারণ শুরু হয় গত সেপ্টেম্বরে। সেখানে এক মাস লুধিয়ানায় আমিরের শারীরিক প্রশিক্ষক হিসেবে কাজ করেছেন রাহুল ভাট। তারা ছিলেন র‌্যাডিসন হোটেলে। প্রতিদিন ৯০ মিনিট করে আমিরকে হাড়খাটুনি প্রশিক্ষণ দেন রাহুল।

রাহুল ভাটকে তার ছোটবেলা থেকে জানেন আমির, মহেশ ভাটের পরিচালনায় ‘দিল হ্যায় কে মানতা নেহি’র কাজ করার সময় থেকে। ছোট্ট রাহুল তখন সেটে আসতেন। রাহুল বেড়ে উঠেছেন মুম্বাইয়ের দক্ষ এক ফিটনেস ট্রেনার হিসেবে। ‘দঙ্গল’ ছবিতে দুটি ভিন্ন বয়সের একই চরিত্রে অভিনয়ের পেয়ে তার কথাই আগে ভেবেছেন আমির।    

‘দঙ্গল’-এ মহাবীরের স্ত্রী ভূমিকায় অভিনয় করছেন সাক্ষী তানওয়ার। তাদের দুই মেয়ের চরিত্রে আছেন নবাগতা ফাতিমা সানা শেখ, সানিয়া মালহোত্রা, জায়রা ওয়াসিম, সুহানি ভাটনগর। এ ছাড়া খেলোয়াড় নির্বাচকের ভূমিকায় দেখা যাবে রাজকুমার রাওকে। এটি মুক্তি পাবে ২০১৬ সালের ২৩ ডিসেম্বর।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।