ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

জিমে যাচ্ছেন অমিতাভ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৫
জিমে যাচ্ছেন অমিতাভ অমিতাভ বচ্চন

নিজের অভিনীত সাম্প্রতিক কিছু ছবি খুঁটিয়ে দেখার পর থেকে শরীরচর্চায় মন দিয়েছেন অমিতাভ। ডায়েটের ব্যাপারে কোনো রুটিন মেনে না চললেও ইদানীং নিজেকে ফিট রাখার তাগিদ অনুভব করছেন তিনি।

ফলে নিয়মিত জিমে যাচ্ছেন ৭৩ বছর বয়সী এই অভিনেতা। যদিও খাবারের ব্যাপারে কোনো নিয়ম মানেন না তিনি।

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির ‘দ্য গ্রেট ইন্ডিয়ান ডায়েট’ গ্রন্থের মোড়ক উন্মোচন করে খাওয়া-দাওয়া নিয়ে কথা মুখ খোলেন বিগ বি। ‘চিনি কম’ ছবিতে বাবুর্চির চরিত্রে অভিনয় করলেও খাবারের বেলায় নিজের উদাসীনতার কথা জানিয়েছেন তিনি।

অমিতাভের ভাষ্য, ‘আমার খাওয়া-দাওয়ার রুটিনটা খুব খারাপ! প্রত্যেক দিন নির্দিষ্ট সময় মেনে খাওয়াটা আর আমার হয়ে ওঠে না। তাছাড়া আমি বাছবিচার করে খাই না। এ নিয়ে কোনো পরামর্শ কখনও পাইনি। ’

যোগ করে বলিউড শাহেনশাহ বলেছেন, ‘পাঁচ-ছয় বছর আগে জিমে গিয়েছিলাম। কিন্তু অভ্যাস করতে পারিনি। ক্যারিয়ারের শুরুর দিককার ছবিগুলোতে কাজ করার সময় কখনও জিমে যাওয়ার কথা ভাবিনি।   তখন ব্যায়াম করার মতো বাড়তি সময়ও ছিলো না আমার। ’

পুষ্টিবিদ লুক কুটিনহোর সঙ্গে মিলে তিন বছর সময় নিয়ে বইটি লিখেছেন শিল্পা। এর ভূমিকা লিখে দিয়েছেন বলিউড অভিনেতা অনিল কাপুর।

বাংলাদেশ সময়: ১৫০১ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।