ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

সোনুর চেয়ে শানের কণ্ঠ ভালো!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৫
সোনুর চেয়ে শানের কণ্ঠ ভালো! সোনু নিগাম ও শান

কে এগিয়ে শান নাকি সোনু নিগাম? এই প্রশ্নের উত্তর হয়তো পাওয়া যাবে না অনায়াসে। তবে কার গায়কী বেশি ভালো, সে প্রশ্নের উত্তর মিলেছে! স্বয়ং সোনুই বলছেন, ‘আমার চেয়ে শানের কণ্ঠ ভালো।

’ ৪২ বছর বয়সী এই সংগীতশিল্পী শুক্রবার (২০ নভেম্বর) টুইটারে বলেছেন, ‘শানের জন্য গাওয়াটা অনেক সম্মানের। তার কণ্ঠ আমার চেয়েও ভালো।

৪৩ বছর বয়সী শানের ব্যান্ড সুপারবিয়ার সংগীত পরিচালনায় একটি গান গেয়েছেন সোনু। এটি থাকছে বিশ্বাস পান্ডে পরিচালিত ‘বা বা ব্ল্যাক শিপ’ ছবিতে। অভিনয়ে মনীষ পাল, অনুপম খের ও আন্নু কাপুর।

কয়েক দশক ধরে ভারতীয় সংগীত শিল্পে দাপটের সঙ্গে গাইছেন শান ও সোনু। দু’জনেরই গাওয়া অসংখ্য গান জনপ্রিয় হয়েছে। এর মধ্যে মেলোডিয়াস ও রোমান্টিক গানের সংখ্যাই বেশি।

কয়েকদিন আগে সোনুর গাওয়া নতুন গানের ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে। এর শিরোনাম ‘আভি জা আভি জা’। টি-সিরিজের প্রযোজনায় এতে তার সঙ্গে মডেল হয়েছেন বলিউড অভিনেত্রী আমিরা দাস্তুর। গানটির সংগীত পরিচালনা করেছেন জিৎ গাঙ্গুলি, কথা লিখেছেন মনোজ মুনতাসির।

* ‘আভি জা আভি জা’ গানের ভিডিও :


বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।