ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

হৃদয়ের ‘নীলচে পরী’ (নতুন ভিডিও)

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৩ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৫
হৃদয়ের ‘নীলচে পরী’ (নতুন ভিডিও) হৃদয় খান/ছবি: নূর- বাংলানিউজটোয়োন্টিফোর.কম

জনপ্রিয় সংগীতশিল্পী হৃদয় খান কয়েকদিন আগে বাংলানিউজের কাছে একটি গান নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন। মোবাইল ফোনে খালি গলায় কিছুটা গেয়েও শুনিয়েছিলেন।

সেই গানটি উঠে গেছে ইউটিউবে। রোববার (২২ নভেম্বর) রাতে প্রকাশিত হয়েছে ‘ব্ল্যাক’ ছবির ‘কোনো এক নীলচে পরী’ শিরোনামের গানটি। এতে তার সহশিল্পী ওপার বাংলার মোনালী ঠাকুর।
 
‘কোনো এক নীলচে পরীর সঙ্গে যাবো সমুদ্দুর/ ঢেউ মেঘ ভাসবে উজানে/ডানা মেঘ আলতো ছুঁয়ে মাখবো গায়ে যে রোদ্দুর/দিক ভুলে উড়বো দুজনে…’- এমন কথার গানটিতে প্রথমবারের মতো একসঙ্গে কণ্ঠ দিলেন হৃদয় ও মোনালী। কক্সবাজারে চিত্রায়িত গানটিতে বড়পর্দায় ঠোঁট মিলিয়েছেন কলকাতার অভিনেতা সোহম আর বিদ্যা সিনহা মিম।

হৃদয় জানান, তিনি সাধারণত নিজের সুর ও সংগীতে গান করেন। এই গানটিতে তেমন ঘটেনি। ‘ব্ল্যাক’-এর অন্যতম পরিচালক রাজা চন্দর লেখায় এতে সুর দিয়েছেন তারই ছেলে রাজপুত্র। সংগীতায়োজনও তার। এটি রাজপুত্রের প্রথম কাজ।

রাজা চন্দের সঙ্গে ছবিটিতে পরিচালক হিসেবে কাজ করেছেন বাংলাদেশের কিবরিয়া লিপু। তিনি জানান, আগামী ২৭ নভেম্বর কলকাতায় মুক্তি পাচ্ছে ‘ব্ল্যাক’।  

* ‘ব্ল্যাক’ ছবির ‘কোনো এক নীলচে পরী’ গানের ভিডিও:


বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৫
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।