ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

আলোতে আসছেন অপূর্ব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৫
আলোতে আসছেন অপূর্ব অপূর্ব

আর ক’দিন পরেই যে অপূর্বর দেখা মিলবে সিনেমা হলে, তিনি ভয়ংকর। অন্ধকার দুনিয়ায় বসবাস।

বুকে দাউদাউ প্রতিশোধের আগুন, আঙুল আটকানো পিস্তলের ট্রিগারে। এমন অপূর্বকে আগে দেখা যায়নি কখনই। যাবে কীভাবে! ‘গ্যাংস্টার রিটার্নস’-ই তো তার প্রথম ছবি।

প্রথম চলচ্চিত্রেই যে তিনি আলোড়ন তুলবেন, সেটা ট্রেলার দেখেই অনুমান করা যাচ্ছে। অপূর্ব অবশ্য এতো কিছু বলছেন না। তিনি দিন গুনছেন। ক’দিন ধরে বিভিন্ন টিভি চ্যানেলে ছুটছেন ছবিটি নিয়ে কথা বলার জন্য। আর প্রতিদিন ফেসবুকে ‘গ্যাংস্টার রিটার্নস’-এর ট্রেলার-ছবি পোস্ট দিচ্ছেন। আহ্বান জানাচ্ছেন, ৪ ডিসেম্বর সিনেমা হলে যাওয়ার জন্য।

ওইদিনই মুক্তি পাচ্ছে ছবিটি। এর একটি অংশে অপূর্ব বেশ সাধারণ ছেলে। পরিবারের একমাত্র কর্মক্ষম সদস্য। সবার দেখাশোনা করে। কিন্তু পরবর্তীতে দূর্ঘটনায় বাবার মৃত্যুর সূত্র ধরে গল্প ঘুরে চলে যায় অন্ধকার জগতে। অপূর্ব হয়ে ওঠেন গ্যাংস্টার। এতে তার নায়িকা হিসেবে আছেন জান্নাতুল ফেরদৌস পিয়া ও শম্পা হাসনাইন। রয়েছেন টাইগার রবিও। বিসর্গ মিডিয়ার প্রযোজনায় ‘গ্যাংস্টার রিটার্নস’ পরিচালনা করেছেন আশিকুর রহমান। এর আগে পরিচালকের ‘কিস্তিমাত’ মুক্তি পেয়েছিলো গত বছরের আগস্টে।

‘গ্যাংস্টার রিটার্নস’-এর সংগীত পরিচালনা করেছেন শওকত আলী ইমন, আরফিন রুমি, কাজী আনান।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৫
কেবিএন/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।