ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

প্রেমের গল্পে বাপ-বেটার ফেরা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৫
প্রেমের গল্পে বাপ-বেটার ফেরা হৃতিক রোশন ও রাকেশ রোশন

আবারও বাবা রাকেশ রোশনের পরিচালনায় অভিনয় করবেন হৃতিক রোশন। বিষয়টি চূড়ান্ত, শুধু আনুষ্ঠানিক ঘোষণা বাকি।

তবে এটি ‘কৃষ’ সিরিজের কোনো ছবি নয়। নিখাঁদ রোমান্টিক গল্প বাছাই করা হয়েছে হৃতিকের জন্য।

রাকেশ-হৃতিকের ঘনিষ্ঠসূত্র জানায়, এ নিয়ে পঞ্চমবারের মতো একসঙ্গে জুটি হচ্ছেন বাপ-বেটা। ভালোবাসার গল্প নিয়ে আসছেন তারা। বাবার ‘কাহো না পেয়ার হ্যায়’ দিয়ে বলিউডে পা রাখেন হৃতিক। এরপর ‘কৃষ’ সিরিজের কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েন রাকেশ। তিনি এখন মনে করছেন, ছেলের সঙ্গে রোমান্টিক শেঁকড় তৈরি করা প্রয়োজন।

ওই সূত্রে আরও জানা যায়, রাকেশ এর আগে প্রেমের গল্প নিয়ে ‘কাইটস’ ছবিটি প্রযোজনা করেছিলেন। এটি পরিচালনা করেন অনুরাগ বসু। কিন্তু বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। এখন ছেলেকে নিয়ে আবার ভালোবাসার গল্প তৈরি করতে চান ৬৬ বছর বয়সী এই নির্মাতা। তবে ছবির গল্প নিয়ে এখনও কোনো মন্তব্য করেননি বাবা ও ছেলে। ছবিটির চিত্রনাট্য চূড়ান্ত করা হয়েছে। সব ঠিক থাকলে আগামী বছর ছবিটির দৃশ্যধারণ শুরু হবে।

৪১ বছর বয়সী হৃতিক এখন ব্যস্ত আশুতোষ গোয়াড়িকরের ‘মহেঞ্জোদারো’ নিয়ে। এছাড়া কবির খানের পরের ছবিতে দেখা যাবে বলিউডের এই সুপারস্টারকে। হৃতিক সম্প্রতি বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান মাতাতে ঢাকায় এসেছিলেন।  

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৫
বিএসকে/এসও     

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।