ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

টরন্টো মাতালেন বিশ্বজিৎ-চন্দন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫২ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৫
টরন্টো মাতালেন বিশ্বজিৎ-চন্দন (বাঁ থেকে) কুমার বিশ্বজিৎ ও চন্দন সিনহা

কানাডার টরন্টোতে গতকাল ২২ নভেম্বর কয়েক হাজার দর্শকের উপস্থিতিতে হলো বাংলাদেশ ফেস্টিভ্যাল ২০১৫। কানাডার সর্বাধিক পঠিত বাংলা সাপ্তাহিকের চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষে টরন্টো শহরের ইন্টারন্যাশনাল প্যাভিলিয়নে দুই দিনের এ আয়োজনে সংগীত পরিবেশন করেন সংগীতশিল্পী কুমার বিশ্বজিৎ, গায়ক চন্দন সিনহা ও গায়িকা মৌটুসি।

ছিলেন চিত্রনায়ক ফেরদৌসও।

মিলনায়তন ভর্তি হাজারও দর্শক-শ্রোতা শিল্পীদের পরিবেশনা উপভোগ করেন। চন্দন সিনহা মঞ্চে ওঠার পরপরই ‘আমি নিঃস্ব হয়ে যাবো জানো না’ গানটি গাওয়ার অনুরোধ আসতে থাকে।   তিনি বেশ কয়েকটি গান গেয়ে শোনান। কুমার বিশ্বজিৎও নিজের জনপ্রিয় গানগুলো পরিবেশন করেন।

কুমার বিশ্বজিৎ ও চন্দন সিনহার হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন উৎসব আহ্বায়ক শহিদুল ইসলাম মিন্টু, চীফ কনভেনর আব্দুল হালিম মিয়া, চেয়ারম্যান ও প্রকাশক রেজাউল কবির, চীফ কোঅর্ডিনেটর ইউসুফ শেখ, কো-কোঅর্ডিনেটর  নাজমুল মুন্সী ও সিরাজুল ইসলাম। এই আয়োজনে মধ্যরাত পর্যন্ত লক্ষ্য করা গেছে দর্শক-শ্রোতাদের উপচেপড়া ভিড়। গত কয়েক বছরের মধ্যে এটি টরন্টোর সবচেয়ে বড় ইনডোর আয়োজন।



বাংলাদেশ সময় : ২২৪৩ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।