ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

পল্লীকবির নায়িকা অপর্ণা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৫
পল্লীকবির নায়িকা অপর্ণা ‘দর্পণ বিসর্জন’ ছবির দৃশ্যে (বাঁ থেকে) আজাদ ও অপর্ণা ঘোষ

‘রবীন্দ্রনাথ ঠাকুরের একাধিক গল্পের নাটকে অভিনয় করেছি। কাজী নজরুল ইসলামের নাটকেও ছিলাম।

এবার পল্লীকবি জসীমউদ্দীনের গল্পের নায়িকা হয়েছি’- বললেন অভিনেত্রী অপর্ণা ঘোষ। পল্লীকবির ‘আয়না’ গল্প নিয়ে নির্মিত চলচ্চিত্রে দেখা যাবে তাকে। নাম ‘দর্পণ বিসর্জন’।

জেলে স্বামীকে নিয়ে নববিবাহিতা মেয়েটির সুখেই দিন কাটছিলো। জেলেপাড়ার লোকেরাও তাদের খুব ভালো চোখে দেখে। এলাকাটি অনুন্নত হওয়ায় আয়না দেখার চল নেই। ঘটনাচক্রে একটি আয়না পেয়ে যায় বকুলের স্বামী। সুখের সংসারে অশান্তি ডেকে আনে আয়নাটি। বকুলের মনে বাসা বাঁধে অজানা শঙ্কা। তার স্বামী কেন ওটা জড়িয়ে রাখে? আয়নার মধ্যে কী আরেকটা বউ লুকিয়ে আছে?

মুন্সিগঞ্জের সরিষাবন চর এলাকায় কয়েকদিন আগে ছবিটির দৃশ্যধারণ শেষ হয়েছে। এটি পরিচালনা করেছেন সুমন ধর। তিনি জানান, জেলের স্ত্রী বকুলের চরিত্রে অপর্ণা দারুণ অভিনয় করেছেন। তার বিপরীতে আছেন নবাগত আজাদ। এ ছাড়াও আছেন মাজনুন মিজান, আহসানুল হক মিনু ও দিহান। চলতি মাসে সেন্সর বোর্ডের ছাড়পত্র নিয়ে শিগগিরই চ্যানেল আইতে ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে ‘দর্পণ বিসর্জন’।



বাংলাদেশ সময়: ১২৫২ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৫
এসও/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।