ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শাকিব নন, সুপারস্টার শাহরিয়াজ!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০২ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৬
শাকিব নন, সুপারস্টার শাহরিয়াজ! শাকিব খান ও শাহরিয়াজ

দেশীয় চলচ্চিত্রের সুপারস্টার নায়ক খেতাবটি শাকিব খানের দখলে। কিন্তু এমন দৃশ্যে পরিবর্তন আনছেন নায়ক শাহরিয়াজ।

চিত্রনাট্য অনুযায়ী, শাকিব অভিনীত একটি চলচ্চিত্রে এবার সুপারস্টার হিসেবে হাজির হচ্ছেন নতুন প্রজন্মের এই অভিনেতা। বুলবুল বিশ্বাস পরিচালিত ‘রাজনীতি’ ছবিতে এমনটাই ঘটতে যাচ্ছে। এতে চলচ্চিত্রের এক নম্বর নায়ক শাহরিয়াজ।

শাহরিয়াজ বাংলানিউজকে বলেন, ‘শাকিব খান আমাদের সময়ের সফল ও সেরা নায়ক। তিনি নিঃসন্দেহে গুণী অভিনেতা। তিনি প্রকৃত অর্থেই সুপারস্টার। প্রথমবারের মতো তার সঙ্গে অভিনয় করছি। বিষয়টি খুব মজার যে, বাস্তবে তিনি এক নম্বর নায়ক হলেও পর্দায় থাকছি আমি। সব মিলিয়ে আমার চরিত্রটিও ভিন্নমাত্রার। দর্শকের ভালো লাগবে। ’ 

বুলবুল বিশ্বাস জানান, রাজনৈতিক গল্পের ছবিটিতে অবধারিতভাবে চলে এসেছে চলচ্চিত্র শিল্পের প্রসঙ্গ। চলচ্চিত্র যে রাজনীতির বাইরে নয়, এটা তুলে ধরা হয়েছে সেখানে। কাহিনীতে একজন সুপারস্টার নায়কের প্রয়োজন ছিলো। শাহরিয়াজ সানন্দে সেই চরিত্রটিতে অভিনয় করছেন। এতে তার চরিত্রের নামও শাহরিয়াজ।

নির্মাতা সূত্রে জানা গেছে, ‘রাজনীতি’ ছবির দৃশ্যধারণ শেষের দিকে। শাকিব খান, অপু বিশ্বাস ও আনিসুর রহমান মিলনকে নিয়ে নতুন লটের শুটিং শুরু হবে আবার। শাহরিয়াজের অংশের দৃশ্যধারণ হবে এ মাসের শেষদিকে অথবা ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে। ছবিটি এ বছরই মুক্তি পাওয়ার কথা।  

২০১৪ সালে ‘কী দারুণ দেখতে’ ছবিটি দিয়ে চলচ্চিত্রে অভিষেক শাহরিয়াজের। এরপর ‘মার্ডার টু’, ‘পাগলা দিওয়ানা’, ‘নগর মাস্তান’ প্রভৃতি ছবিতে অভিনয় করে পরিচিতি পান তিনি। শাহরিয়াজের মুক্তি পতীক্ষিত ছবির মধ্যে ফেব্রুয়ারিতে মুক্তি পাবে দুটি। এগুলো হলো ‘অাঁড়াল’ ও ‘জন্ম আমার জেলে’। এগুলোতে তার নায়িকা যথাক্রমে আঁচল ও পরী মনি।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১৬
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।