ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

একফ্রেমে পুরো শাহরুখ পরিবার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৬
একফ্রেমে পুরো শাহরুখ পরিবার

এতোদিনে শাহরুখের পুরো পরিবারকে একফ্রেমে দেখার সুযোগ পাওয়া গেলো। এটি এসেছে সমকালীন ডিজাইন নিয়ে গৌরি খানের লেখা নতুন গ্রন্থ থেকে। এর প্রকাশনা অনুষ্ঠান হয়েছে লন্ডনে। ছবিটি তোলার সময় বলিউড বাদশার পরিবার নীল ও সাদার সম্মিলনে পোশাক বেছে নেন।

পারিবারিক মানুষ হিসেবেই পরিচিত শাহরুখ খান। ব্যস্ততার কারণে দম ফেলার ফুরসতও মাঝে মধ্যে মেলে না তার, তবুও পরিবারকে সময় দিতে ভোলেন না তিনি।

জ্যেষ্ঠ পুত্র আরিয়ান খান ও কন্যা সুহানার সঙ্গে শাহরুখ ও গৌরি দম্পতির ছবি ইন্টারনেটে অহরহ। তবে এগুলোতে ছিলো না তাদের কনিষ্ঠ পুত্র আবরামের মুখ।

এতোদিনে শাহরুখের পুরো পরিবারকে একফ্রেমে দেখা গেলো। এটি এসেছে সমকালীন ডিজাইন নিয়ে গৌরি খানের লেখা নতুন গ্রন্থ থেকে। এর প্রকাশনা অনুষ্ঠান হয়েছে লন্ডনে। ছবিটি তোলার সময় বলিউড বাদশার পরিবার বেছে নেয় নীল ও সাদার সম্মিলনে পোশাক।

পুরো পরিবারকে নিয়ে জনসমক্ষে খুব একটা আসেন না শাহরুখ। আবরামের জন্মের পর তাকে নিয়েই বেশি প্রকাশ্যে বেরিয়েছেন তিনি। কিন্তু তিন সন্তানকে একত্রে তার সঙ্গে দেখা যায়নি। এর অন্যতম কারণ আরিয়ান ও ষোড়শী সুহানা ভারতের বাইরে অন্য দেশে পড়াশোনা করেন। ১৯ বছরের আরিয়ান ইউনিভার্সিটি অব সাউথ ক্যারোলিনার ছাত্র।

এদিকে ৫১ বছর বয়সী শাহরুখের নতুন ছবি ‘ডিয়ার জিন্দেগি’ (আলিয়া ভাট) মুক্তি পেয়েছে গত ২৫ নভেম্বর। তিনি এখন রাহুল ধোলাকিয়ার পরিচালনায় ‘রায়ীস’ ছবির কাজ করছেন। এটি প্রেক্ষাগৃহে আসবে আগামী বছরের ২৬ জানুয়ারি।

এদিকে শাহরুখের হাতে আছে ইমতিয়াজ আলির পরিচালনায় একটি ছবি। এতে তার বিপরীতে থাকছেন আনুশকা শর্মা। আপাতত এর নাম রাখা হয়েছে ‘দ্য রিং’। এটি মুক্তি পাবে ২০১৭ সালের ১১ আগস্ট।

বাংলাদেশ সময়: ২০২৬ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।