ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

বিনোদন

‘ইফতেখার’ হয়ে গেলো ‘জান্নাত’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৭ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৭
‘ইফতেখার’ হয়ে গেলো ‘জান্নাত’ সাইমন ও মাহিয়া মাহি (ছবি: সংগৃহীত)

নিজের অভিনীত চরিত্রের নামে ছবির নামকরণ হলে কার না ভালো লাগে! এই ভালোলাগা কিছুদিন থাকলেও সেই স্বাদ স্থায়ী হলো না চিত্রনায়ক সাইমনের। ক’দিন আগে ‘ইফতেখার’ ছবির নাম ভূমিকায় অভিনয় করবেন বলে চুক্তিবদ্ধ হয়েছিলেন তিনি। কিন্তু এর নাম পাল্টে চিত্রনায়িকা মাহিয়া মাহির চরিত্রের নামে রাখা হয়েছে ‘জান্নাত’।

প্রথমে ‘ইফতেখার’, এখন ‘জান্নাত’- মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় ছবিটির দৃশ্যধারণ শুরু হবে আগামী ১ ফেব্রুয়ারি। মানিকগঞ্জে প্রথম ধাপের কাজ চলবে টানা ১৫ দিন।

নির্মাতার দাবি, আগের নামটি (ইফতেখার) চূড়ান্ত ছিলো না। তবে ‘জান্নাত’ নামটি কাহিনির সঙ্গে সঙ্গতিপূর্ণ।

নায়কের পরিবর্তে নায়িকার চরিত্রের নামে ছবির নামকরণ প্রসঙ্গে পরিচালক সোমবার (১৬ জানুয়ারি) দুপুরে বাংলানিউজকে বললেন, “সব প্রেমই স্বর্গসুখ পেতে চায়। এমন চিন্তা থেকে ছবির নাম রেখেছি, ‘জান্নাত-দি ডেস্টিনেশন’। তবে এটা ঠিক, গল্পে মাহির চরিত্রের নামও জান্নাত। ”

‘জান্নাত’-এ দেখা যাবে একজন সাধারণ তরুণের সন্ত্রাসী হয়ে ওঠার কাহিনি। এর গল্প লিখেছেন সুদীপ্ত সাঈদ খান। সংলাপ লিখেছেন আসাদ জামান।

‘জান্নাত’ ছাড়াও সম্প্রতি সাইমন ও মাহি জুটি বেঁধেছেন ‘গোলাপতলীর কাজল’ নামের আরেকটি ছবিতে। ২০১৩ সালের ১৪ জুন মুক্তি পায় এ জুটির প্রথম চলচ্চিত্র জাকির হোসেন রাজু পরিচালিত ‘পোড়ামন’। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ছবিটি ভালো ব্যবসা করে।

বাংলাদেশ সময়: ১৩৫৮ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৭
এসও/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।