ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

পোস্টার-ব্যানারে সয়লাব এফডিসি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১২ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৭
পোস্টার-ব্যানারে সয়লাব এফডিসি এফডিসির একটি দেয়ালের চিত্র, ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মুক্তিপ্রাপ্ত ও মুক্তি প্রতীক্ষিত বিভিন্ন ছবির পোস্টার আর ব্যানারে সয়লাব এফডিসির দেয়ালগুলো। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) চলচ্চিত্রের সূতিকাগার বলে পরিচিত এফডিসি ঘুরে এমন চিত্র দেখা গেছে।

সৌন্দর্য বাড়ানোর নানা রকম আয়োজন চলমান থাকলেও পোস্টার-ব্যানার-লিফলেটের কারনে এফডিসির পরিবেশ চোখে পড়ার মতো নয়। মূল ফটক দিয়ে ভেতরে ঢুকতেই এমন চিত্র নজরে আসে।

 

৩ ও ৪ নম্বর ফ্লোর ডানে রেখে বামে যাবার মোড়ের সীমানা দেয়ালে অনেকগুলো পোস্টার চোখে পড়লো। চলচ্চিত্রের পোস্টার ছাড়াও দেয়ালে দেয়ালে ঝুলছে বিভিন্ন সংগঠনের নির্বাচনী ইশতেহার। এর মধ্যে যত্রতত্র গাড়ি পার্কিং চলাচলে ব্যাঘাত সৃষ্টি করে।  
  
এদিকে চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যালয়  সেজেছে নতুনরূপে। দেয়ালে নতুন রং এফডিসিতে যোগ করেছে নতুন মাত্রা। আঙিনাজুড়েও সৌন্দর্যবর্ধনের কাজ চলছে। সবমিলিয়ে বোঝা যাচ্ছে ঢেলে সাজানো হচ্ছে প্রতিষ্ঠানটির কার্যালয়।  

চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যালয়, ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কমঅন্যদিকে জসিম উদ্দিন ফ্লোর থেকে অশ্লীলতা বিরোধী টাস্কফোসর্ অফিস নেয়া হয়েছে নয় নম্বর ফ্লোরে।  

বৃহস্পতিবার একটি মাত্র ছবির শুটিং চলছিলো কড়ইতলায়। দীর্ঘদিন পর শাকিব খান ছবির শুটিংয়ের জন্য এফডিসি এলেন। এদিন একাধিক ফ্লোরে ছিলো টিভি অনুষ্ঠানের শুটিং।

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।