ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

ফিগার সংকটে কারিনা..

তৌহিদ রনী | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৮ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১০
ফিগার সংকটে কারিনা..

বেশ ফুর ফুরে মেজাজেই আছেন কারিনা কাপুর। প্রেমিক সাইফ আলী খানকে নিয়ে ভীষণ রোমান্টিক সময় কাটাচ্ছেন।

ঘুরে বেড়াচ্ছেন যত্রতত্র। যেমন কিছুদিন আগে চারদিনের জন্য ঘুরে আসলেন সুইজারল্যান্ড থেকে। বলা চলে বর্তমান সময়ের সবচেয়ে সুখী প্রেমিক-প্রেমিকা জুটি তারা দুজন। কিন্তু কারিনা কাপুরের জিরো সাইজ ফিগার নিয়ে বিপত্তি বেধেছে দুজনের মধ্যে।

কারিনা পড়েছেন উভয় সংকটে। একদিকে নতুন ছবির প্রয়োজনে তাকে জিরো সাইজের ফিগার করতে হবে। আবার অন্যদিকে প্রেমিক সাইফের পছন্দকেও প্রাধাণ্য দিতে হয়। কারণ সাইফের জিরো সাইজের ফিগার মোটেও পছন্দ নয়। তার পছন্দ একটু নাদুস-নুদুস ফিগার। কিন্তু করন জোহরের পরবর্তী ছবি ‘শর্ট টাইম শাদী’র চরিত্রের প্রয়োজনে কারিনাকে জিরো সাইজ হতে হবে। করনের আলটিমেটাম, যে করেই হোক শুটিংয়ের আগে কারিনা যেন নিজেকে পরিপূৃর্ণভাবে বদলে ফেলে।

বেচারা সাইফের কপালটাই খারাপ। নিজের প্রেমিকাকে নিজের মনের মতো করে পেতে বেশ কিছুদিন অপো করতে হবে তাকে। কারিনার ফিগারের ব্যাপারে সাইফ কোনো রকমের রাখ-ঢাক না রেখেই বেবোকে (কারিনার ডাক নাম)  সেদিন বললেন, কাপড় ঝোলানোর হ্যাঙ্গারের মতো স্লিম দেখতে দেখতে আমি হাঁপিয়ে উঠেছি। তবুও আশা ছাড়ছি না।

কারিনা তার প্রিয়মানুষের কথা রাখতে গিয়ে নিজের খাদ্যাভাস পরিবর্তন করতে শুরু করেছিলেন। কিন্তু ঠিক তখনই নির্মাতা করন জোহরের ছবিতে অভিনয়ের প্রস্তাব। কারিনা কি করেই বা ফিরিয়ে দেন ! কারন তার ক্যারিয়ারের আজকের অবস্থানের পিছনে করনের অবদান কম নয়। অবশ্য এক্ষেত্রে তিনি এখন সাইফেরও সহায়তা পাচ্ছেন। কেননা সাইফ আলী খানও চান কারিনা নিজেকে সব ধরনের চরিত্রে পরিপূর্ণভাবে ফুটিয়ে তুলুক।

এদিকে ফিগারের ব্যাপারে কারিনারও একই মতামত। কারিনা টাইমস অব ইন্ডিয়াকে বলেছেন, চরিত্রের প্রয়োজনে নিজের ওজন কমাতে তিনি একটুও দ্বিধা করবেন না। এমনকি চরিত্রের জন্য নিজের হেয়ারস্টাইল পরিবর্তন করতেও তিনি রাজী।

অবশ্য কারিনার এমন পেশাদারি মনোভাব বলিউডের ক্রেজি নায়িকা নিতু চন্দ্রার জন্য দুস:বাদ বয়ে আনল। কারণ এত দিন সাইজ জিরোর পদটি নিতুই আগলে রেখেছিলেন। কারিনার প্রেমিক সাইফ ও নিতু ভক্তদের জন্য কারিনার জিরো সাইজের ব্যাপারটি কষ্টকর হলেও কারিনা ভক্তদের জন্য তা স ুখবর। কেননা ’শর্ট টাইম শাদী’ ছবির মাধ্যমেই কারিনা ভক্তরা তাদের প্রিয় নায়িকাকে জিরো সাইজের ফিগারের দেখতে পাবেন। পাশাপাশি এ ছবিতেই কারিনা প্রথমবারের মতো জুটিবদ্ধ হয়েছেন বলিউডের নতুন পোস্টারবয় খ্যাত নায়ক ইমরান খানের বিপরীতে। এখন দেখার বিষয় কারিনা তার প্রেমিকের পছন্দকে বাদ দিয়ে নতুন নায়কের সাথে কিভাবে নিজেকে মানিয়ে নেন !

বাংলাদেশ স্থানীয় সময় : ২০০৫, আগস্ট ২৩

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।