ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রজাপতি প্রজাপতি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩১ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১০
প্রজাপতি প্রজাপতি

মিষ্টি প্রেমের ছবি প্রজাপতি। প্রজাপতির রঙিন ডানায় ভর করে দর্শকদের ভিন্নজগতে নিয়ে যেতে আসছেন তিন অভিনয়শিল্পী মৌসুমী, মোশাররফ করিম এবং জাহিদ হাসান।

ছবিটি নির্মাণ করছেন ছোটপর্দার আলোচিত নির্মাতা মোস্তফা কামাল রাজ। এটিই তার প্রথম ছবি।

প্রজাপতির রঙিন ডানা যেমন দর্শকের মনে দোলা দেয়, ভালোলাগার অনুভূতিতে ভরিয়ে তোলে তেমনি নির্মাতা মুহম্মদ মোস্তফা কামাল রাজের স্বপ্নের চলচ্চিত্র ‘প্রজাপতি’ দর্শককে নাড়া দিবে বলে তার বিশ্বাস।

রাজ জানান, অভিনেতা মোশাররফ করিম এবং জাহিদ হাসান ছবিটি নিয়ে বেশ আশাবাদী। নায়িকা মৌসুমী ছবিটির গল্প এতোটাই পছন্দ করে ফেলেছিলেন, প্রথমে তার ও ওমর সানীর প্রডাকশন হাউস এটি প্রযোজনা করতে এগিয়ে এসেছিলেন। পরে এনটিভির বিশেষ অনুরোধে তারা প্রযোজনার দায়িত্ব এনটিভির হাতে ছেড়ে দেন। নায়িকা মৌসুমীও এই ছবিটিকে তার অন্যতম সেরা কাজ বলে মনে করছেন। প্রজাপতির শুটিং প্রায় নব্বই ভাগ শেষ। ঈদের পর ছবির বাকি অংশের শুটিং হবে ভারতে।

এনটিভি এবং এফএম রেডিওতে ছবিটির গান প্রচার শুরু হয়ে গেছে। হাবিব ওয়াহিদের সুর ও সঙ্গীত পরিচালনায় এ ছবিতে থাকছে চমৎকার কিছু গান। ছবির প্রথম গানটি হচ্ছে ‘প্রজাপতি’। এটি লিখেছেন গীতিকার কবির বকুল। গেয়েছেন হাবিব ও কণা। গানটি  এরই মাঝে শ্রোতা-প্রিয় হয়ে উঠেছে। এছাড়া আরো বেশ কয়েকটি গান রয়েছে। এগুলো হলো ‘ছোটগল্প’, ‘দুইদিকে বসবাস’, ‘ডুব’, ‘টাকা’ ও ‘প্রত্যাখ্যান’। কথা লিখেছেন শফিক তুহিন, জাহিদ আকবর ও কবির বকুল। কণ্ঠ দিয়েছেন কুমার বিশ্বজিৎ, ন্যান্সি, হাবিব, ফেরদৌস ওয়াহিদ, সিথি সাহা ও বালাম।

প্রজাপতি প্রযোজনা করেছে এনটিভি। আগামী ঈদুল আজহায় ছবিটি মুক্তি কথা শোনা গেলেও পরিচালক জানালেন আরেকটু সময় লাগবে। ছবিটি নির্মাণে সামান্যতম খাদ রাখতে চান না মোস্তফা কামাল রাজ।

বাংলাদেশ স্থানীয় সময় ১৭১৫, আগস্ট ২৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।