ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ইত্যাদিতে তিন তারকা জুটির নাচ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০৩ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১০
ইত্যাদিতে তিন তারকা জুটির নাচ

রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ... গানটি এবারও ভিন্ন আয়োজনে  দেখা যাবে ঈদ স্পেশাল ইত্যাদিতে। এই গানটির চিত্রায়নের পাশাপাশি ইত্যাদির বিশেষ কিছু পর্বের শুটিং চলছে বর্তমানে বিভিন্ন আউটডোরে।

এবার ইত্যাদিতে থাকছে সর্বাধিক তারকাশিল্পীদের অংশগ্রহণ।

এবারের ইত্যাদির একটি বিশেষ পর্বে থাকছে তারকাশিল্পীদের থিমভিত্তিক নৃত্য। প্রেমের তিনটি গল্প নৃত্যছন্দে উপস্থাপন করছেন এই প্রজন্মের ছয়জন জনপ্রিয় পারফর্মার। ইত্যাদির নিয়মিত শিল্পীদের পাশাপাশি এবার জুটি বেঁধে নৃত্য পরিবেশনায় অংশ নিয়েছেন ইমন-মোনালিসা, নিরব-সারিকা এবং সজল-মুনমুন। মেহেদি ও রাজেশের সঙ্গীত আয়োজনে একটি ফিকশনধর্মী গানের সঙ্গে তাদের নৃত্য পরিবেশন করতে দেখা যাবে। গানে কন্ঠ দিয়েছেন রমা, নাজু, কমল ও রিয়াদ।

ইত্যাদির নির্মাতা প্রতিষ্ঠান ফাগুন অডিওভিশন সূত্রে জানা গেছে, ঈদ স্পেশাল ইত্যাদির বিভিন্ন পর্বে এবার অংশ নিচ্ছেন জাহিদ হাসান, বিপাশা হায়াত, জয়া আহসান, মীর সাব্বীর, আনিসুর রহমান মিলন, শাহরিয়ার নাজিম জয়, হুমায়ূন ফরীদি, এটিএম শামসুজ্জামান সহ আরে অনেকে। এবারের ঈদের ইত্যাদিতে আরো থাকছে বিদেশী ছবির বাংলা ভার্সন, কৌতুক নাটিকা, স্যাটায়ার ও কমেডি গান সহ অন্যান্য নিয়মিত পর্ব।

বাংলাদেশ স্থানীয় সময় ১৭১০, আগস্ট ২৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।