ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

বিনোদন

সুশান্ত সিং রাজপুতের ভাইকে গুলি করে হত্যার চেষ্টা 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২১
সুশান্ত সিং রাজপুতের ভাইকে গুলি করে হত্যার চেষ্টা  সুশান্ত সিং রাজপুত

ভারতের বিহার রাজ্যের সিরষা জেলার মাধেপুরে গুলিবিদ্ধ হয়েছেন প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মামাতো  ভাই রাজকুমার সিং। শনিবার (৩০ জানুয়ারি) বিকেলে প্রত্যেকদিনের মতো নিজের মোটরসাইকেলের শো রুমে যাওয়ার সময় অজ্ঞাত ৩ দুষ্কৃতিকারী তাকে হত্যার চেষ্টা চালায়।

সেসময় তার এক সহকারীও সঙ্গে ছিলেন।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, মোটরসাইকেলে চড়ে দুষ্কৃতিকারীরা রাজকুমার ও তার সহকারী আলী হাসানের পথ আটকে দেয়। এরপর তাদের উপর এলোপাথাড়ি গুলি চালিয়ে পালিয়ে যায়। বিষয়টি দেখতে পেয়ে সঙ্গে সঙ্গে স্থানীয়রা তাদের দু’জনকে উদ্ধার করে পাশের একটি হাসপাতালে নিয়ে যায়। তাদের অবস্থা আশঙ্কাজনক।  
  
ঘটনার পর বিহার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত ২ ব্যক্তির পরিবারের সঙ্গে কথা বলে। হামলাকারীদের ধরতে তদন্ত শুরু করা হয়েছে বলে জানায় তারা। কিন্তু এই ঘটনার পরিপ্রেক্ষিতে এখন পর্যন্ত কাউকে আটক করা হয়েছে কিনা-তা জানানো হয়নি। তবে প্রকাশ্যে এমন হত্যা চেষ্টার ঘটনায় বিহারের আইন ব্যবস্থা নিয়ে অনেকে প্রশ্ন তুলেছেন।

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।