ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘মাগাধীরা’র এক যুগ পর একসঙ্গে চিরঞ্জীবি-রাম চরণ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৩ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২১
‘মাগাধীরা’র এক যুগ পর একসঙ্গে চিরঞ্জীবি-রাম চরণ ‘আচার্য’ পোস্টারে চিরঞ্জীবি

একসঙ্গে বড় পর্দা কাঁপাতে আসছেন তেলুগু মেগাস্টার চিরঞ্জীবি, রাম চরণ, কাজল আগরওয়াল ও সোনু সুদ। তাই সদ্য প্রকাশিত বহু প্রতীক্ষিত সিনেমা ‘আচার্য’র টিজার সিনেপ্রেমীদের আগ্রহ আরও বাড়িয়ে দিয়েছে।

 

দীর্ঘ এক যুগ পর বাবা চিরঞ্জীবির সঙ্গে পর্দা ভাগ করবেন ছেলে রাম চরণ। এর আগে ২০১৯ সালে সুপারহিট ‘মাগাধীরা’ সিনেমায় বাবা-ছেলেকে একসঙ্গে দেখা গিয়েছিল। সেখানে মূল চরিত্রে রাম চরণের পাশে চিরঞ্জীবির ক্যামিও উপস্থিতি আকর্ষণ বাড়িয়েছিল। তবে ‘আচার্য’তে রাম চরণ ক্যামিও নন, পূর্ণ চরিত্রেই থাকছেন। যদিও মূল চরিত্রে থাকছেন চিরঞ্জীবিই। ‘মাগাধীরা’র নায়িকা কাজল আগরওয়ালও থাকছেন সঙ্গে। আর খল ভূমিকায় সোনু সুদ।  

‘আচার্য’ সিনেমার গল্প রচনা ও পরিচালনা করেছেন কোরাতলা শিবা। সিনেমাটির টিজারে দেখা যায় একটি ধর্মপ্রাণ গ্রামের মানুষরা বিভিন্ন অনুষ্ঠান করছেন। এমন সময় সেখানে হামলা চালায় বহিরাগতরা। প্রাণ বাঁচাতে সবাই যখন ছোটাছুটি করছে তখন তাদের পরিত্রাতা হয়ে আবির্ভূত হন একজন কম্যুনিস্ট বিপ্লবী। তিনি চিরঞ্জীবি। তিনি খারাপ মানুষের রক্তে রঞ্জিত করেন শহরকে। তবে তিনি ঈশ্বরে বিশ্বাসী কিনা তা জানানো হয়নি।  

টিজারে নেপথ্যে কথা বলেন রাম চরণ। তিনি বলেন, অন্যায়ের বিরুদ্ধে লড়তে ভগবান বার বার আসেন না। কখনও কখনও একজন কমরেডই যথেষ্ট।  

সিনেমাটিতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করেছেন রাম চরণ। চলতি বছরের ১৩ মে বড় পর্দায় মুক্তি পাবে ‘আচার্য’।  

বাংলাদেশ সময় ১৭১০ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।