ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রতীক্ষিত নাটক ‘বেস্ট ফ্রেন্ড ৩’ আসছে ভালোবাসা দিবসে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২১
প্রতীক্ষিত নাটক ‘বেস্ট ফ্রেন্ড ৩’ আসছে ভালোবাসা দিবসে জোভান ও মেহজাবীন

সাড়া জাগানো নাটক ‘বেস্ট ফ্রেন্ড’র তৃতীয় সিকুয়েল আসছে আগামী ভ্যালেন্টাইনস ডে-তে। জোভান ও মেহজাবীন অভিনীত, প্রবীর রায় চৌধুরী নির্মিত ও অপূর্ণ রুবেলের চিত্রনাট্যে ‘বেস্ট ফ্রেন্ড ৩’ প্রচার হবে ১৪ ফেব্রুয়ারি।

 

সাড়া জাগানো এই নাটকটির দুটি সিকুয়েল এরইমধ্যে দর্শকেরা উপভোগ করেছেন। বছর পেরিয়ে আসছে তিন নম্বর সিকুয়েল। বরাবরের মতোই এর গল্প লিখেছেন এবং নির্মাণ করেছেন জনপ্রিয় ও খ্যাতিমান নির্মাতা প্রবীর রায় চৌধুরী। তার সঙ্গে তৃতীয় সিকুয়েলের চিত্রনাট্য লিখেছেন তরুণ নাট্যকার অপূর্ণ রুবেল। এছাড়াও নাটকটিতে রয়েছে পিরান খানের সংগীত এবং তানভীর ইভানের কণ্ঠে একটি আকর্ষণীয় গান। নাটকটি প্রযোজনা করেছে ৩৬০ বিডি।  

আগের দুটি নাটকের ধারাবাহিকতায় এবারও ‘বেস্ট ফ্রেন্ড ৩’-এ অভিনয় করেছেন জোভান, মেহজাবীন চৌধুরী ও আদর আজাদ। এরইমধ্যে নাটকটি নিয়ে বিভিন্ন নাটকের গ্রুপ, পেজ ও অনলাইন অ্যাক্টিভিস্টরা নানা ধরণের আলোচনা করছেন। জানাচ্ছেন তাদের প্রত্যাশার কথাও।  

এদিকে গত বছরের নভেম্বরে হয়েছে ‘বেস্ট ফ্রেন্ড ৩‘-এর শুটিং। ঢাকা, চট্টগ্রাম এবং দেশের বাইরে অস্ট্রেলিয়া মিলিয়ে পাঁচদিন হয়েছে এর শুটিং।  

তবে নাটকটির গল্পে কি হবে সেটা একটা বড় চমক বলে জানিয়েছেন নির্মাতা প্রবীর রায় চৌধুরী। তিনি বলেন, আগের দুটি সিকুয়েল দর্শকেরা খুব পছন্দ করেছেন। এ কারণে এটাতে একটা বাড়তি চাপ অনুভব করছি। গল্পের গতিতে এটি এগিয়েছে। তবে শেষ পর্যন্ত কি হয় সেটাই দেখার অপেক্ষা।

নাটকটি নিয়ে দারুণ প্রত্যাশা অভিনয়শিল্পী ফারহান আহমেদ জোভানের। তিনি বলেন, দর্শকের ভালোবাসার কারণেই ‘বেস্ট ফ্রেন্ড’ নাটকটি এতদূর এসেছে। তাদের প্রতি আমাদের ভালোবাসা। তাদের কথা ভেবেই নির্মাতা অনেক যত্ন নিয়ে কাজটি করেছেন।

পরিচালক জানান, নাটকটি ১৪ ফেব্রুয়ারি রাত ৯টা ২০ মিনিটে আরটিভিতে প্রচারিত হবে। প্রচারের পরপরই রাত ১০টা ১০ মিনিটে দেখা যাবে সিডি চয়েজ-এর ইউটিউব চ্যানেলে।

বাংলাদেশ সময়: ১২১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২১
জেআইএম/এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।