ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

মিরাজ তুষারের কণ্ঠে ‘উড়ে উড়ে যায় মন’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২১
মিরাজ তুষারের কণ্ঠে ‘উড়ে উড়ে যায় মন’ ‘উড়ে উড়ে যায় মন’ গানচিত্রের একটি দৃশ্য

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে প্রকাশ পেলো ‘তুই ভালো না মেয়ে’খ্যাত কণ্ঠশিল্পী  মিরাজ তুষারের নতুন গানচিত্র ‘উড়ে উড়ে যায় মন’। এই গানটির কথা ও সুর মাসুদ আহমেদের।

সংগীতায়োজন করেছেন নির্ঝর মাক্সক।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) রাতে গানচিত্রটি ইউটিউবে বাংলাএক্সেপ্রেস ফিল্মসের চ্যানেলে প্রকাশ পেয়েছে। এর ভিডিও পরিচালনা করেছেন গানটির প্রযোজক সাইফুল আলম চৌধুরী। নাচের কোরিওগ্রাফি করেছেন আর এইচ জামান এবং মডেল হয়েছেন মারুফ খান ও মালিহা সিনিন।  

সাইফুল আলম চৌধুরী বলেন, ‘এই ভিডিও ধারণ করতে গিয়ে আমার অভিজ্ঞতা হয়েছে কম বাজেটে ভালো কাজ করা সম্ভব। এই গানটি আমি একদিনে শুটিং শেষ করেছি কিন্তু ভিডিওচিত্র দেখে মনে হবে এটি সিনেমার গান!’

তিনি আরও জানান, নায়ক মারুফ খান চলচ্চিত্রের শিল্পী হওয়াতে কাজটি করতে সহজ হয়েছে। সবাই ভালো কাজের সঙ্গে থাকবেন বলেও প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।  

জানা যায়, ‘উড়ে উড়ে যায় মন’র বাংলাএক্সেপ্রেস ফিল্মস থেকে আরও নতুন দুইটি গানচিত্র আসছে। এই গান দুইটির শিল্পী সাজ্জাদ পারভেজ ও সুমি শবনম।  

 

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।