ঢাকা, শুক্রবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০২ ডিসেম্বর ২০২২, ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

২৬ দিনে কোটি ভিউ ‘শিল্পী’র

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২১
২৬ দিনে কোটি ভিউ ‘শিল্পী’র নিশো ও মেহজাবীন

সাড়া ফেলে দেওয়া নিশো-মেহজাবীন অভিনীত নাটক ‘শিল্পী’ নতুন রেকর্ড গড়েছে। মাত্র ২৬ দিনেই নাটকটি ইউটিউবে ভিউ পেয়েছে এক কোটি! ফলে দ্রুততম ইউটিউব ভিউয়ের তালিকায় শীর্ষ অবস্থান দখল করলো নাটকটি।

মহিদুল মহিম পরিচালিত নাটকটি ২৬ দিন ৯ ঘণ্টা সময়ে কোটি ভিউ অতিক্রম করে। এর আগে অপূর্ব-মেহজাবীন অভিনীত মিজানুর রহমান আরিয়ানের নাটক ‘বড় ছেলে’র কোটি ভিউ অতিক্রম করতে সময় লেগেছিল ৩৪ দিন। গত বছর ধরে এই নাটকটিই শীর্ষ অবস্থানে ছিল।  

এ প্রসঙ্গে নির্মাতা মহিদুল মহিম বলেন, এটাকে আমি অবিশ্বাস্য অর্জন বলবো। আমি কৃতজ্ঞতা এই নাটকের প্রধান দুই শিল্পী নিশো ভাই ও মেহজাবীন আপুকে। তাদের অভিনয়গুণেই এটা সম্ভব হয়েছে।  

দু’জন স্ট্রিট সিঙ্গারের জীবন, প্রেম ও প্রতিযোগিতা নিয়ে তৈরি হয়েছে ‘শিল্পী’। সিএমভি প্রযোজিত নাটকটি ১৮ জানুয়ারি ইউটিউবে প্রকাশ পায়। এটি কোটি ভিউয়ের ঘর অতিক্রম করে ১৩ ফেব্রুয়ারি। এছাড়া নাটকটিতে ব্যবহার করা- ‘বুক চিন চিন’ ও ‘বিধি তুমি বলে দাও’ নামের দুটো পুরনো সিনেমার গানের রিমেক ভার্সনও এখন ভাইরাল।

‘শিল্পী’র গানগুলোতে কণ্ঠ দিয়েছেন জাহেদ পারভেজ পাবেল ও তাসনিম আনিকা। সিএমভি’র ব্যানারে নির্মিত ‘শিল্পী’ নাটকটি প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেল প্রকাশ পেয়েছে এবং প্রচারিত হয়েছে আরটিভি’র পর্দায়।

বাংলাদেশ সময়: ১৩৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa