ঢাকা, শুক্রবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০২ ডিসেম্বর ২০২২, ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

আবারও নানা হলেন ডিপজল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২১
আবারও নানা হলেন ডিপজল

আমারও নানা হলেন চলচ্চিত্র প্রযোজক ও অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তার মেয়ে ওলিজা মনোয়ার প্রথমবার কন্যা সন্তানের জন্ম দেন।

 

ওলিজা নিজেই সুসংবাদটি জানিয়েছেন। তিনি মেয়ের নাম রেখেছেন ওরাহ রহমান ওযজি। মা ও নবজাতক দু’জনই সুস্থ আছেন।

কন্যার সঙ্গে ছবি প্রকাশ করে ওলিজা ফেসবুকে লেখেন, ‘আলহামদুলিল্লাহ্‌। আমাদের কন্যা সন্তান হয়েছে। দেখুন–ওরাহ রহমান ওযজি’কে। মনোয়ার পরিবারের প্রথম নাতনী। আমাদের জন্য প্রার্থনা করবেন। আল্লাহ হুম্মা বারিকলানা। ’

২০১৮ সালের ১৯ জুন রাজধানীর একটি অভিজাত হোটেলে গাঁটছড়া বাঁধেন ওলিজা ও অর্পণ রহমান। নানা সময় এ দম্পতি দেশ-বিদেশ ঘুরে বেড়ান এবং সুন্দর মুহূর্তগুলো শেয়ার করেন ফেসবুকে।

ওলিজা মনোয়ার লন্ডনে বিজনেস স্টাডিজ নিয়ে স্নাতক সম্পন্ন করেছেন। এছাড়া ফিল্ম অ্যান্ড মিডিয়া ও মেকআপ বিষয়ে পড়াশোনা করেছেন। ‘মনোয়ার লন্ডন মেকওভার স্টুডিও’ নামে ঢাকায় তার একটি প্রতিষ্ঠান রয়েছে।  

এছাড়া পরিচালনার সঙ্গেও যুক্ত হয়েছেন ওলিজা। ২০১৭ সালে বাবা ডিপজলকে নিয়ে ‘মেঘলা’ নামে একটি হরর সিনেমার শুটিং শুরু করেছিলেন তিনি। সিনেমাটির কাজ এখনো শেষ হয়নি।  তাদের প্রথম পুত্র সন্তান ওলসায় রহমান ২০১৯ সালে ৯ নভেম্বর জন গ্রহণ করে।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa