ঢাকা, বুধবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

এটিএম শামসুজ্জামানের শারীরিক অবস্থার উন্নতি

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২১
এটিএম শামসুজ্জামানের শারীরিক অবস্থার উন্নতি এটিএম শামসুজ্জামান

আগের চেয়ে শারীরিক অবস্থার উন্নতি হয়েছে কিংবদন্তি অভিনেতা এটিএম শামসুজ্জামানের। তার অক্সিজেনের মাত্র বেড়ে এখন স্বাভাবিক রয়েছে।

তাছাড়া তার বেশকিছু টেস্টের রিপোর্টও ভালো এসেছে।

বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন এটিএম শামসুজ্জামানের মেয়ে কোয়েল আহমেদ।

তিনি বলেন, ‘বাবার শারীরিক অবস্থা আগের চেয়ে উন্নতি হয়েছে। ওনার অক্সিজেনের মাত্রা বেড়েছে। প্রথমে অক্সিজেনের মাত্রা ৮৩ ছিল, এখন তা ৯৮। তাছাড়া ৫ লিটারের জায়গায় এখন ১ লিটার দেওয়া হচ্ছে। সকালে বুকে সিটি স্ক্যান করা হয়েছে, সেই রিপোর্টও ভালো এসেছে। ’

এটিএমকন্যা আরও বলেন, ‘চিকিৎসক আরও কয়েকটি রিপোর্ট দিয়েছেন, সেগুলো হাতে আসলে আশা করছি আগামী শনিবার (২০ ফেব্রুয়ারি) বাবাকে নিয়ে বাসায় ফিরতে পারবো। ’

সঠিক সময় কিংবদন্তি এই অভিনেতাকে হাসপাতালে না নিলে বড় ধরনের সমস্যা হতে পারতো বলেও জানান তিনি।

আরও পডুন>> শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি এটিএম শামসুজ্জামান

এর আগে বুধবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে এটিএম শামসুজ্জামানকে রাজধানীর আজগর আলী হাসপাতালে চেকআপ করাতে নিয়ে যান কোয়েল। তবে শারীরিক অবস্থা খারাপ হওয়ায় অভিনেতাকে হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেন চিকিৎসক। এরপর থেকেই হাসপাতালে ভর্তি রয়েছেন দেশের ছোট ও বড়পর্দার তুমুল জনপ্রিয় এ বর্ষীয়ান অভিনেতা।  

শ্বাসকষ্ট থাকলেও এটিএম শামসুজ্জামানের করোনার কোনো লক্ষণ নেই। দু’দিন ধরে তার বমি হচ্ছিল। বুধবার দুপুরের খাবার শেষে তার শারীরিক অবস্থা খারাপ হলে তাকে হাসপাতালে নেওয়া হয়। ঠাণ্ডাসহ বেশ কিছু সমস্যায় ভুগছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa