ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

তানহার সঙ্গে জুটি বাঁধলেন সাদমান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২১
তানহার সঙ্গে জুটি বাঁধলেন সাদমান 'বাসর ঘর' সিনেমার দৃশ্যে সাদমান সামীর ও তানহা মৌমাছি

প্রথমবারের মতো তানহা মৌমাছির সঙ্গে জুটি বেঁধেছেন তরুণ অভিনেতা সাদমান সামীর। তারা দু’জন নাসিরউদ্দিন পরিচালিত ‘বাসর ঘর’ সিনেমায় একসঙ্গে অভিনয় করছেন।

গত ২৪ ফেব্রুয়ারি থেকে রাজধানীর উত্তরায় সিনেমাটির শুটিং শুরু হয়েছে। এরই মধ্যে তারা দু’জনই শুটিংয়ে অংশ নিয়েছেন।  

সিনেমাটি প্রসঙ্গে সাদমান সামীর বাংলানিউজকে বলেন, ‘বাসর ঘর’র গল্পটা খুবই চমৎকার। একেবারে পারিবারিক গল্পের সিনেমা এটি। আমি একজন চাকরিজীবী চরিত্রে অভিনয় করছি, তানহা পুলিশের চরিত্রে। তানহার সঙ্গে প্রথমবার জুটি বেঁধে কাজ করছি। আমাদের জুটি নিয়ে আমি খুব আশাবাদী। ’

পরিচালক নাসিরউদ্দিন এর আগে ‘মনে রেখো’ নামের একটি সিনেমা নির্মাণ করেছেন। দীর্ঘ ৯ বছর পর ‘বাসর ঘর’ দিয়ে আবারও নির্মাণে ফিরলেন তিনি। শাপলা মিডিয়া প্রযোজিত এই সিনেমায় সাদমান ও তানহা ছাড়া আরও অভিনয় করছেন- ঝুনা চৌধুরী, শিরিন আলম, নাসিরউদ্দিন দিলু, আমিন সরকার প্রমুখ।  

মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করলেও সাদমান সামীর বর্তমানে সিনেমা নিয়েই ব্যস্ত। তাকে এর আগে ‘সুপার হিরো’, ‘এপার ওপার’, ‘টাইম মেশিন’ সিনেমায় অভিনয় করতে দেখা গেছে। এছাড়া তার অভিনীত মুক্তি প্রতীক্ষিত সিনেমার তালিকায় রয়েছে মুক্তিযুদ্ধের প্রেক্ষাপট নিয়ে নির্মিত ‘উদীয়মান সূর্য’।  

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।