ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কঙ্গনার সঙ্গে ইমেইল বিতর্কে পুলিশের জেরায় ঋত্বিক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২১
কঙ্গনার সঙ্গে ইমেইল বিতর্কে পুলিশের জেরায় ঋত্বিক

কঙ্গনা রনৌতের সঙ্গে পুরনো বিবাদে নতুন করে ঝামেলায় পড়লেন ‘কৃষ’খ্যাত অভিনেতা ঋত্বিক রোশন। ভুয়া ইমেইলের মামলায় এবার খোদ অভিযোগকারী ঋত্বিককেই তলব করলেন মুম্বাই পুলিশ কমিশনার।

 

শনিবার (২৭ ফেব্রুয়ারি) মুম্বাই পুলিশের ডাকে কমিশনারের দফতরে হাজির হন ঋত্বিক। কালো রঙের টিশার্টের সঙ্গে কালো টুপি এবং মুখে মাস্ক পরে উপস্থিত হন অভিনেতা। ২০১৬ সালে ভুয়া ইমেইল কাণ্ডে মুম্বাই পুলিশের সাইবার সেলে অভিযোগ দায়ের করেছিলেন তিনি। সেই মামলার জেরেই তাকে জিজ্ঞাসাবাদ করা হবে এবং বয়ান রেকর্ড করা হবে।

২০১৬ সালে ঋত্বিক অভিযোগ করেন, কে বা কারা তার নাম করে কোনও ভুয়া অ্যাকাউন্ট খুলে সেখান থেকে কঙ্গনাকে মেইল করতেন। যদিও কঙ্গনা রনৌত পাল্টা দাবি করেন, ওই ইমেইল আইডি ঋতিক নিজেই ২০১৪ সালে তাকে দিয়েছিলেন। ২০১৩-১৪ সালেও ঋতিক ও কঙ্গনার মধ্যে ওই একই আইডি থেকে মেইল আদান-প্রদান হয়। সেই আইডির লগইন পাসওয়ার্ড অন্য কেউ পেয়ে কীভাবে কঙ্গনাকে মেইল করতে পারেন সেই প্রশ্ন তোলেন বলিউডের ‘কুইন’।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।