ঢাকা, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বোতলের মাইক্রোফোন হাতে সিনেমার গানে দীঘি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৬ ঘণ্টা, মার্চ ৬, ২০২১
বোতলের মাইক্রোফোন হাতে সিনেমার গানে দীঘি!

আগামী ১২ মার্চ মুক্তি পেতে যাচ্ছে দেলোয়ার হোসেন ঝন্টু পরিচালিত ও প্রার্থনা ফারদিন দীঘি অভিনীত সিনেমা ‘তুমি আছো তুমি নেই’।  

সম্প্রতি প্রকাশ পেয়েছে সিনেমাটির ট্রেলার ও পোস্টার।

ট্রেলারের একটি দৃশ্যে দীঘিকে মঞ্চে মাইক্রোফোন সাদৃশ্য একটু বস্তু হাতে গান গাইতে দেখা যায়। কিন্তু সেটি নাকি মাইক্রোফোন নয়! একটি প্লাস্টিকের বোতলের উপর কালো স্কচটেপ পেঁচিয়ে সেটাকে মাইক্রোফোনের রূপ দেওয়ার চেষ্টা ব্যর্থ করা হয়েছে বলে দাবি করা হচ্ছে। যা দর্শকদের চোখে ধরা পড়ে।  

আর বিষয়টি সবার নজরে আসতেই রীতিমত ভাইরাল হয়ে যায় সেই স্ক্রিনশট। শুধু তাই নয়, যে গানটিতে দীঘিকে গাইতে দেখা যায়, সেই গানটির সুরও নকল বলে অনেকে অভিযোগ তুলছেন। দাবি করা হচ্ছে, নব্বই দশকের সুপারহিট হিন্দি সিনেমা ‘দিল’ এর ‘মুযে নিদ নাহি আয়ে’র নকল এটি!

‘তুমি আছো তুমি নেই’ সিনেমায় দীঘির নায়ক আসিফ ইমরোজ।  সিনেমাটি প্রযোজনা করেছেন সিমি ইসলাম কলি। প্রযোজক নিজেও সিনেমাতে অভিনয় করেছেন। এছাড়া আরও অভিনয় করেছেন- সুব্রত চক্রবর্তী, অমিত হাসান, শবনম পারভীন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, মার্চ ০৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।