ঢাকা, বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

বিনোদন

জামাই বনাম শাশুড়ির কমেডিতে ফারিয়া, নিলয় ও মনিরা মিঠু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, মার্চ ২৯, ২০২১
জামাই বনাম শাশুড়ির কমেডিতে ফারিয়া, নিলয় ও মনিরা মিঠু

ঈদের জন্য নির্মিত হলো রোমান্টিক-কমেডি নাটক ‘জামাই VS শাশুড়ি’। রাফসানের গল্পে নাটকটি চিত্রনাট্য ও পরিচালনা করেছেন জিয়াউদ্দিন আলম।

 

গত ২৫-২৬ মার্চ টানা দুদিন উত্তরার বিভিন্ন মনোরম লোকেশনে নাটকটির শুটিং হয়েছে। নাটকের গল্পের শুরুতে দেখা যাবে শুভ গ্রামের শিক্ষিত ছেলে। ঢাকা শহরে মাল্টিন্যাশনাল কোম্পানিতে ভালো একটা চাকরি করে। সে তার বাবার পছন্দে গ্রামের শান্ত, শিক্ষিত, ভদ্র, একটি মেয়ে বিয়ে করতে চায়।  

শাশুড়ির সঙ্গে শর্তসাপেক্ষে বিয়ে করে স্ত্রীর সঙ্গে নিয়ে আসে শাশুড়িকে। এখান থেকেই মূলত গল্পের শুরু। মেয়ের জামাইয়ের সঙ্গে নানা রকম ঘটনা ঘটাতে থাকেন নীলার মা।

এ নাটকে জুটি বেঁধে অভিনয় করেন নিলয় আলমগীর ও ফারিয়া শাহরিন। এখানে নিলয়ের শাশুড়ি চরিত্রে দেখা যাবে মনিরা মিঠুকে।

নাটকটি নিয়ে ফারিয়া বলেন, ‘আলম ভাইয়ের সাথে আট বছর আগে আরফান নিশোর বিপরীতে ‘মেঘলা রৌদ্দুর’ নামের একটি নাটকে কাজ করেছিলাম। আট বছর পরে আবারও আলম ভাইয়ের পরিচালনায় কাজ করলাম। খুবই সুন্দর একটি গল্প। মজা করে কাজ করেছি। আশা করছি দর্শকের ভালো লাগবে। ’

অভিনেতা নিলয় বলেন, ‘আমি ও ফারিয়ার এটাই একসঙ্গে প্রথম কাজ। আশা করছি জুটি হিসেবে আমাদের ভালো লাগবে দর্শকের। আলম ভাইয়ের সাথেও প্রথম কাজ করা হলো। খুব গুছিয়ে কাজ করেন আলম ভাই। '

নাটকে আরও অভিনয় করেছেন হানিফ পালোয়ান, এস এম আশরাফুল, ওয়াসীম ইমদাদ,সাকিব রহমান, নাজমুল হাসান লিংকনসহ অনেকেই।  

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, মার্চ ২৯, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa