ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

বিনোদন

সিয়ামের জন্মদিনে পূজা চেরির ‘ধামাকা’ শুভেচ্ছা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, মার্চ ২৯, ২০২১
সিয়ামের জন্মদিনে পূজা চেরির ‘ধামাকা’ শুভেচ্ছা সিয়াম আহমেদ ও পূজা চেরি। ছবি: পূজা চেরির ফেসবুক হতে

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদের জন্মদিনে উচ্ছ্বসিত শুভেচ্ছা জানালেন তার সহ-অভিনেত্রী পূজা চেরি। ‘পোড়ামন-২’ ও ‘দহন’ সিনেমার মাধ্যমে সফল জুটি হিসেবে দর্শকপ্রিয়তা পেয়েছে তাদের জুটি।

সিয়াম আহমেদের জন্ম ১৯৯২ সালের ২৯ শে মার্চ ঢাকায়। তিনি বাবা-মায়ের একমাত্র সন্তান। ২০১২ সাল থেকে টেলিভিশনে নাটক, বিজ্ঞাপন, উপস্থাপনা করছেন সিয়াম। একটি বিজ্ঞাপনে মডেলিংয়ের মাধ্যমে তার কর্মজীবন শুরু হয়। তার প্রথম নাটক ছিল "ভালোবাসা ১০১"। এর পরে তিনি একাধিক টিভি নাটকে অভিনয় করেন, যার মধ্যে রয়েছে: ঝড়ের পরে, শিহরণের গান, তোমার আমার প্রেম্, টু লেট ব্যাচেলর ইত্যাদি। ২০১৭ সালে ‘পোড়ামন ২’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক হয়।

সিয়ামের জন্মদিনে তার সহ-অভিনেত্রী পূজা চেরি ফেসবুকে শুভেচ্ছা বার্তা দেন। তিনি লেখেন, শুভ জন্মদিন সিয়াম আহমেদ। দারুণ দারুণ ঘটনাগুলো মনে পড়ছে। অনেক শুভেচ্ছা আপনাকে। আপনার মতো সহ-অভিনেতা পাওয়া আমার কাছে খুবই স্পেশাল। আপনার আগামী সিনেমার জন্য অগ্রীম শুভ কামনা রইলো।

জন্মদিনে দারুণ একটা ‘বিশেষ’ কেক কেটেছেন সিয়াম। আর তা শেয়ার করেছেন সবার সঙ্গে। সেসঙ্গে নিজেকে নিজেই জন্মদিনের শুভেচ্ছা জানান অভিনেতা।

ঢাকাই সিনেমার অন্যতম ব্যস্ত অভিনেতা সিয়াম। এখন তার ঝুলিতে অন্তত ১১টি সিনেমার কাজ রয়েছে। পরীমনির সঙ্গে তার সবশেষ সিনেমা ‘বিশ্বসুন্দরী’ দারুণ সফল ও প্রশংসিত হয়েছে। সামনেই আসছে তার ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমা।  

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, মার্চ ২৯, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa