ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

বিনোদন

সস্ত্রীক করোনা আক্রান্ত ভারত কল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, মার্চ ৩০, ২০২১
সস্ত্রীক করোনা আক্রান্ত ভারত কল স্ত্রী জয়শ্রী মুখোপাধ্যায়ের সঙ্গে ভারত কল

কলকাতার বর্ষীয়ান অভিনেতা ভারত কল সস্ত্রীক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এই তারকা নিজেই সামাজিক মাধ্যমে বিষয়টি জানিয়েছেন।

ভারত কল পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যমকে জানান, কয়েকদিন ধরেই তিনি জ্বরে ভুগছিলেন। ওষুধ খাওয়ার পর তার জ্বর চলে গেলেও নির্দিষ্ট সময় পর তা আবার ফিরে আসে। এরপর করোনা টেস্ট করালে রিপোর্ট পজিটিভ আসে।

এই অভিনেতা সামাজিক মাধ্যমে লেখেন, ‘আমি এবং আমার স্ত্রী (জয়শ্রী মুখোপাধ্যায়) কোভিড পজিটিভ। আমাদের জন্য প্রার্থনা করুন। ’

আপাতত জ্বর আর প্রচণ্ড গায়ে ব্যথা ছাড়া তাদের আর কোনো সমস্যা নেই বলেও জানান এই তারকা। ভারতের কো-মর্বিডিটি রয়েছে, তিনি ক্যানসার যোদ্ধাও। তবে তেমন জটিলতা না থাকায় চিকিৎসকের পরামর্শে হোম কোয়ারেন্টিনে রয়েছেন।

জনপ্রিয় টেলিধারাবাহিক ‘শ্রীময়ী’তে অভিনয় করছেন ভারত কল। তার স্ত্রী জয়শ্রী অন্য ধারাবাহিক ‘খড়কুটো’তে কাজ করছেন।  

টলিউডে এর আগে করোনা আক্রান্ত হয়েছেন অনেকেই। ঋতুপর্ণা সেনগুপ্ত, আবির চট্টোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তী, কোয়েল মল্লিক, রঞ্জিত মল্লিক, রাজ চক্রবর্তীসহ বেশ কয়েকজন তারকা ভাইরাসটিতে সংক্রমিত হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, মার্চ ৩০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa