ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

বিনোদন

মেয়েকে হাসপাতালে রেখে বাসায় ফিরলেন সতীশ কৌশিক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৭ ঘণ্টা, মার্চ ৩১, ২০২১
মেয়েকে হাসপাতালে রেখে বাসায় ফিরলেন সতীশ কৌশিক মেয়ের সঙ্গে সতীশ কৌশিক

মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বলিউডের বর্ষীয়ান অভিনেতা ও নির্মাতা সতীশ কৌশিক মুম্বাইয়ের কোকিলাবেন আম্বানি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। বর্তমানে তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে এবং হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন তিনি।

তবে সতীশ কৌশিক জানিয়েছেন, তার ৮ বছর বয়সী মেয়ে বানশিকা সুস্থ না হওয়ায় এখনো তাকে হাসপাতালে রাখা হয়েছে। তার করোনা নেগেটিভ এলেও জ্বর ও অন্যান্য উপসর্গ রয়েছে।

মঙ্গলবার (৩০ মার্চ) সামাজিক মাধ্যমে সতীশ বিষয়টি জানান। মেয়ের সঙ্গে হাসপাতালে তোলা একটি ছবি শেয়ার করে তিনি লেখেন, করোনামুক্ত বিশ্বের প্রত্যাশায় বাবা-মেয়ে। কৃতজ্ঞতা প্রকাশের জন্য ধন্যবাদ শব্দটা খুবই ছোট; কিন্তু যখন খুব কঠিন সময় আপনার বন্ধুদের পাশে পাবেন, তখন এটি আবেগের সঙ্গে বলতেই হয়।  

তিনি আরও লেখেন, আমার বন্ধু ও শুভাকাঙ্ক্ষীরা, আমি সুস্থ হয়ে বাসায় ফিরেছি। বানশিকাও সকালে বেশ ভালো অনুভব করছে। সবার মঙ্গল কামনা করছি।  

গত ১৭ মার্চ সতীশ কৌশিকের করোনা রিপোর্ট পজিটিভ আসে। এরপর থেকে নিজ বাসায় দুই দিন কোয়ারেন্টিনে ছিলেন তিনি। চিকিৎসকের পর্যবেক্ষণে থাকার জন্য তিনি হাসপাতালে ভর্তি হন।  

করোনার দ্বিতীয় ঢেউয়ে মার্চ মাস থেকে নতুন করে একের পর এক বলিউড তারকা আক্রান্ত হওয়ার খবর শোনা যাচ্ছে। এখন পর্যন্ত রণবীর কাপুর, মনোজ বাজপেয়ী, সঞ্জয়লীলা বানসালি, রণবীর সোওরি, আশীষ বিদ্যার্থী, সতীশ কৌশিক, আমির খান, আর মাধবন, মিলন্দ সোমন ও ফাতিমা সানা শেখ ভাইরাসটিতে আক্রান্ত হয়েছেন।  

বাংলাদেশ সময়: ১০৫৬ ঘণ্টা, মার্চ ৩১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa