ঢাকা, বুধবার, ২৪ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

বিনোদন

বিশ্ব অটিজম সচেতনতা দিবসের গানচিত্রে মাশরাফি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৩ ঘণ্টা, মার্চ ৩১, ২০২১
বিশ্ব অটিজম সচেতনতা দিবসের গানচিত্রে মাশরাফি

বিশ্ব অটিজম সচেতনতা দিবসকে সামনে রেখে নির্মিত হয়েছে ‘সব্বাই সবার মতনই’ শিরোনামের একটি গানচিত্র। এতে দেখা যাবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা।

 

গানটিতে কণ্ঠ দিয়েছেন পাওয়ার ভয়েস’খ্যাত গায়ক এ আই রাজু। কথা লিখেছেন ও সুর করেছেন ভারতীয় সংগীতশিল্পী রূপম ইসলাম।

গানচিত্রটি প্রসঙ্গে এ আই রাজু বলেন, দেশে অটিজম আক্রান্ত ব্যক্তিদের কল্যাণে অধিক জনসচেতনতা তৈরির লক্ষ্যে আমি এই মিউজিক্যাল ড্রামাটি নির্মাণ করেছি। এতে এসডব্লিউএসি এবং বিউটিফুল মাইন্ড স্কুলের বিশেষ-চাহিদা সম্পন্ন শিক্ষার্থীগণ অভিনয় করেছেন। সুর আর গানের মধ্য দিয়ে আমরা এই বার্তাটিই পৌঁছে দিতে চেয়েছি যে, যথাযথ সহযোগিতা পেলে কারও জন্যই কোন কাজ অসাধ্য থাকে না।

গানচিত্রটিতে মাশরাফি বিন মর্তুজার পাশাপাশি আরও অংশ নিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী ও সমাজসেবী বিপাশা হায়াত। কাজটিতে সহযোগিতা দিয়েছে প্রেরণা ফাউন্ডেশন, ওয়ান কালচার ফাউন্ডেশন, সোশ্যাল মার্কেটিং কোম্পানি (এসএমসি) ও অটো ক্রপ কেয়ার।  

আগামী শুক্রবার (২ এপ্রিল) বিশ্ব অটিজম সচেতনতা দিবস উপলক্ষে এ আই রাজুর ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ পাবে এবং প্রচার হবে চ্যানেল আইয়ের পর্দায়।

বাংলাদেশ সময়: ১৩২৩ ঘণ্টা, মার্চ ৩১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa