ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

বিনোদন

গ্রেফতার হলেন বলিউড অভিনেতা এজাজ খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৪ ঘণ্টা, মার্চ ৩১, ২০২১
গ্রেফতার হলেন বলিউড অভিনেতা এজাজ খান এজাজ খান

বলিউড অভিনেতা ও সাবেক বিগ বস প্রতিযোগী এজাজ খানকে মাদককাণ্ডে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (৩০ মার্চ) বিকেলে মাদককাণ্ডে তাকে এনসিবি (নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো) মুম্বাই এয়ারপোর্ট থেকে আটক করে।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, আটকের পর টানা আট ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে গভীর রাতে তাকে গ্রেফতার দেখানো হয়। পরে আজ বুধবার তাকে আদালতে তোলা হয়। যদিও এজাজ দাবি করেছেন, তাকে আটক করা হয়নি, বরং তিনি নিজেই এনসিবির ডাকে জিজ্ঞাসাবাদের জন্য হাজির হয়েছেন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার ২ কিলোগ্রাম নিষিদ্ধ মেফেড্রোসহ এনসিবির হাতে গ্রেফতার হয় মাদক পাচারকারী শাদাব ভাটাটা। তাকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে উঠে আসে এজাজের নাম। এরপর অভিনেতার সঙ্গে যুক্ত আন্ধেরি এবং লোখান্ডওয়ালার দুই জায়গায় তল্লাসি চালায় এনসিবি।

এর আগে অশালীন ছবির অভিযোগে ২০১৬ সালে গ্রেফতার হয়েছিলেন এজাজ খান। সে বছর কুখ্যাত মাফিয়া ডন দাউদ ইব্রাহিমের ভাতিজার বিয়েতে তিনি যোগ দিয়েছিলেন। সাংবাদিকদের হুমকি দেওয়ার অভিযোগে ২০১৮ সালে তার নামে মামলা হয়। মাদক মামলায় তখনও একবার গ্রেফতার হয়েছিলেন এজাজ। গত বছর ঘৃণাসূচক বক্তব্যের কারণে আবারও গ্রেফতার হয়েছিলেন এ অভিনেতা।  

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, মার্চ ৩১, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa