ঢাকা, বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

বিনোদন

করোনায় আক্রান্ত বাপ্পি লাহিড়ী, ভর্তি হাসপাতালে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, এপ্রিল ১, ২০২১
করোনায় আক্রান্ত বাপ্পি লাহিড়ী, ভর্তি হাসপাতালে বাপ্পি লাহিড়ী

বিনোদন জগতে আবারও করোনার থাবা। এবার কোভিড পজিটিভ বর্ষীয়ান সংগীতশিল্পী বাপ্পি লাহিড়ী।

 

সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানায়, মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয়েছে জনপ্রিয় শিল্পীকে।

পশ্চিমবঙ্গের জলপাইগুড়িতে জন্ম হলেও বলিউডের ‘ডিস্কো কিং’ হয়ে ওঠেন বাপ্পি লাহিড়ী। বিগত কয়েক বছর ধরে মুম্বাইতেই থাকেন পরিবারের সঙ্গে।  

শিল্পীর মুখপাত্র জানিয়েছেন, করোনা সংক্রান্ত সমস্ত সতর্কতা নিয়েছিলেন বাপ্পি লাহিড়ী। কিন্তু তা সত্ত্বেও করোনার কবল থেকে বাঁচতে পারেননি। বয়সের কথা মাথায় রেখেই মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয়েছে ৬৮ বছরের শিল্পীকে। ডাক্তাররা তাকে পর্যবেক্ষণে রেখেছেন।  

বাপ্পি লাহিড়ীর মেয়ে রেমা জানিয়েছেন, শিল্পীর শরীরে করোনার উপসর্গ দেখামাত্রই তাকে হাসপাতালে ভর্তি করা হয়। গত কয়েকদিনে বাপ্পি লাহিড়ী এবং তার পরিবারের সংস্পর্শে যারা এসেছেন, তাদের প্রত্যেককে করোনা পরীক্ষা করার পরামর্শ দিয়েছেন রেমা। পাশাপাশি বাপ্পি লাহিড়ীর আরোগ্য কামনা করার জন্য দেশ ও বিদেশের অনুরাগীদের ধন্যবাদও জানিয়েছেন শিল্পীর কন্যা।

করোনা আক্রান্তদের সংখ্যা ক্রমাগত বাড়তে থাকায় মহারাষ্ট্রে কিছুদিন আগেই নাইট কারফিউ ঘোষণা করা হয়েছে। ইতোমধ্যেই বলিউডের মনোজ বাজপেয়ী, আর মাধবন, কার্তিক আরিয়ান, ফতিমা সানা শেখের মতো একাধিক তারকা করোনা আক্রান্ত হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa