ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

বিনোদন

ক্যান্সার আক্রান্ত ‘দেবদাস’ অভিনেত্রী কিরণ খের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, এপ্রিল ২, ২০২১
ক্যান্সার আক্রান্ত ‘দেবদাস’ অভিনেত্রী কিরণ খের কিরণ খের

প্রাণঘাতী ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়েছেন বিজেপির সংসদ সদস্য ও বর্ষীয়ান অভিনেত্রী কিরণ খের। বিষয়টি নিশ্চিত করেছেন তারই জীবনসঙ্গী ও প্রখ্যাত অভিনেতা অনুপম খের।

 

অভিনেত্রীর দুঃসংবাদ শুনেই মুষড়ে পড়েছে বলিউড। এমনকি তার অনুরাগীরাও তার আরোগ্য প্রার্থনা করছেন।

২০২০ সালের নভেম্বরেই ধরা পড়েছিল কিরণ খেরের ক্যান্সার। বাম হাত ভেঙে যাওয়ার পর হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তখনই চিকিৎসকরা জানান তিনি 'মাল্টিপল মেলোমা'য় আক্রান্ত। আরও জানিয়েছিলেন, ততদিনে বাম হাত থেকে কিরণের কাঁধে ছড়িয়ে পড়েছিল ক্যান্সার।

তখন মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে টানা ৪ চার মাস তার চিকিৎসা চলেছে। যথাযথ সাড়াও দিয়েছেন চিকিৎসায়। আগের থেকে শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। কিছুটা ভাল থাকায় বাড়িতে নিয়ে আসা হয় তাকে। বাড়িতেই আপাতত কিরণকে বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। পাশাপাশি সকল চিকিৎসাও চলবে বলে জানা গেছে।

অনুপম খের টুইট করে সকলকে প্রার্থনা করার আবেদন করেন। তিনি জানান, 'কিরণ একজন যোদ্ধা। জীবনের কঠিন পরিস্থিতি আগেও মোকাবিলা করেছেন। আমি জানি এবারও ও জিতে ফিরবে। '

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa